বোমা বিস্ফোরণে উড়ে গেল তৃণমূল কর্মীর গোয়ালঘরের চাল

বোমা বিস্ফোরণে উড়ে গেল তৃণমূল কর্মীর গোয়ালঘরের চাল

পূর্ব বর্ধমান   ফের একবার পূর্ব বর্ধমানের গলসিতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল। বিস্ফোরণের তীব্রতায় উড়ে গেল এক তৃণমূল কর্মীর বাড়ির গোয়ালঘরের চাল। বোমা কবে মজুত করা হয়েছিল, কিংবা কী পরিমাণ বোমা মজুত করা হয়েছিল, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

 

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসির ১ নম্বর ব্লকের রামগোপালপুর পঞ্চায়েতের ঢোলা গ্রামে। বিস্ফোরণে উড়ে যায় গোয়ালঘরের চালের কিছু অংশ। তবে গোয়ালঘরে ঠিক কতগুলি বোমা ছিল তা সঠিক ভাবে জানা যায়নি।

 

এমনকি এই বিস্ফোরণের ফলে কী ক্ষয়ক্ষতি হয়েছে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। সূত্রের খবর, ঢোলা গ্রামে ডাবলু শেখ নামক এক ব্যক্তির গোয়ালঘরের ভিতরে ওই বোমা বিস্ফোরণ হয়। ডাবলু শেখ এলাকায় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত। বৃহস্পতিবার সকালে আচমকা বিস্ফোরণে কেঁপে উঠে গোটা এলাকা। বিকট আওয়াজে আতঙ্কিত হয়ে পড়ে গ্রামের মানুষজন।

 

 

এই বিস্ফোরণের আওয়াজে বাসিন্দারা হতচকিত হয়ে পড়েন। প্রথমে তাঁরা বুঝতে পারেননি কিসের এত বিকট আওয়াজ। পরে গ্রামের বাসিন্দারা জানতে পারেন গ্রামের তৃণমূল কর্মী ডাবলু শেখের গোয়ালে ওই বোমা রাখা ছিল। বিস্ফোরণের পরেই খবর দেওয়া হয় গলসি থানায়।

 

খবর পেয়ে গলসি থানার পুলিশ গ্রামে যায়। গোয়ালঘরে মাটির নিচে খাল করে বোমা মজুত ছিল বলে প্রাথমিক অনুমান পুলিশের। এই বিস্ফোরণের পরে এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে গ্রামে মোতায়েন করা হয়েছে পুলিশ। তবে ঘটনাস্থলে বোমার কোনও অংশ পড়ে থাকতে দেখা যায়নি।