মালদা পুলিশের তৎপরতায় বানচাল হলো ডাকাতির ছক

মালদা পুলিশের তৎপরতায় বানচাল হলো  ডাকাতির ছক

চাঁচল :- গ্রামের বুকে বড়সড় ডাকাতির ছক এঁটেছিল একটি গ্যাং।  রাতের অন্ধকারেই  লুটতরাজ চালানোর পরিকল্পনাও হয়ত ছিল। কিন্তু পুলিশের তৎপরতায় বানচাল হলো সেই ছক। এই ঘটনায় ইতিমধ্যেই অস্ত্রশস্ত্র সহ চার কুখ্যাত ডাকাতকে গ্রেফতার করেছে মালদার চাঁচোল থানার পুলিশ। আজ আজ চাচোল মহকুমা আদালতে পেশ করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম অবিনাশ দাস (৪০), মাহমুদ আলম (২৯), হাবিব উদ্দিন (৪০),বাচ্চন মন্ডল (২২) এদের প্রত্যেকের বাড়ি মহানন্দ পুর গ্রাম পঞ্চায়েতের ধনজনা গ্রামে। পুলিশ জানায়, গতকাল মধ্যরাত্রে চাঁচল থানার মহানন্দ পুর গ্রাম পঞ্চায়েতের নদী বাঁধ এলাকার হারিয়ান মোড়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়  এই ডাকাত দল।

গোপন সূত্রের খবরের ভিত্তিতে, মালদার চাঁচোল থানার পুলিশ দিলবার হোসেনের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। অভিযানে  নেমে চারজন কুখ্যাত ডাকাত কে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ তাদের কাছ থেকে উদ্ধার করেছে দুটি লোহার রড, একটি হাসুয়া, দুটি কার্তুজ ও একটি পাইপগান।

আজ বৃহস্পতিবার ধৃতদের চাঁচোল মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, এদের মধ্যে কুখ্যাত অবিনাশ ও হাবিব উদ্দিন। এ এ বিষয়ে চাঁচোলের  মহকুমা পুলিশ আধিকারিক শুভেন্দু মন্ডল কে ধরা হলে তিনি জানান, আমাদের কাছে খবর ছিল সেই খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে চারজন কুখ্যাত ডাকাত দল কে গ্রেফতার করা হয়েছে।