বন্ধ হয়ে গেল মিঠুন চক্রবর্তী অভিনীত 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শুটিং

বন্ধ হয়ে গেল মিঠুন চক্রবর্তী অভিনীত 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শুটিং

ফুড পয়েজনিং হয়ে 'মিঠুনদা' অসুস্থ হয়ে পড়েন। এবং সে কারণে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শুটিং বন্ধ হয়ে যায়। ঠিক সাতদিন পরে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর পরিচালক বিবেক রাজন অগ্নিহোত্রি পা মচকে বেশ ভাল রকমভাবে আহত হন। তবে এখন আবার নতুন এক কারণে ছবির শুটিং বন্ধ হয়ে গেছে।

কাশ্মীরে বেশ কিছুদিন ধরে তুষারপাত হচ্ছে, এবং এতটাই যে বিমানবন্দরও বন্ধ হয়ে গিয়েছে। ঠিক এ কারণে 'দ্য কাশ্মীর ফাইলস'-এর শুটিং আপাতত বন্ধ হয়েছে। পরিচালক বিবেক অগ্নিহোত্রি (vivek agnihotri) বলেন, "আমাদের উত্তরাখণ্ড থেকে শ্রীনগর যাওয়ার কথা ছিল।

আমরা ফ্লাইটে দেরাদুন থেকে দিল্লি এয়ারপোর্টে পৌঁছই, কিন্তু কাশ্মিরে ভারি তুষারপাতের কারণে এয়ারপোর্ট বন্ধ হয়ে যায়। জম্মু-কাশ্মীরের বুকিংয়ের ভীষণ চাপ ছিল। তাই কয়েক ঘণ্টা লেগে গেল সিকিউরিটি এবং শুটিংয়ে লজিস্টিকস সামলাতে। দশ ঘণ্টার উপর আমরা দিল্লি এয়ারপোর্টে আটকে ছিলাম।

তারপর ভাবি মুম্বই ফিরি এবং তুষারপাত বন্ধ হওয়ার অপেক্ষা করি। যখন মুম্বই ফিরে আসি, বিগত দশ ঘণ্টায় আমরা এয়ারপোর্টে প্রোডাকশনের যাবতীয় পরিকল্পনা এবং প্রচুর পরিশ্রম করেছি, যেহেতু ওখানে সমস্ত বিভাগীয় প্রধানরা ছিলেন।"  

এখানেই থামেননি পরিচালক বিবেক অগ্নিহোত্রি, ছবির অভিনেতা দর্শন কুমার এবং অভিনেত্রী পল্লবী যোশী সম্পর্কে বলেন, "খুব আনন্দ হচ্ছিল এটা দেখে যে দর্শন কুমার এবং পল্লবী যোশী একসঙ্গে এসে পাশে দাঁড়িয়েছেন।

এই ফিল্ম অনেক কষ্ট, ত্যাগ এবং প্রচুর লড়াই নিয়ে তৈরি হচ্ছে এবং আমি বিশ্বাস করি যে দেবী সরস্বতীর আশীর্বাদ যে বিভিন্ন প্রতিকূলতা ও সমস্যা থাকা সত্ত্বেও অবশেষে ফিল্ম শিডিউল ডেটের শেষের দিকে এগচ্ছে।" 'দ্য কাশ্মীর ফাইলস'-এ মিঠুন চক্রবর্তী ছাড়াও অভিনয় করছেন অনুপম খের। সব ঠিকঠাক চললে এ বছরে মুক্তি পাবে ছবিটি।