জ্যাকপট লটারি কেটে রাতারাতি ৪০ কোটি টাকার মালিক ট্যাক্সি ড্রাইভার

জ্যাকপট লটারি কেটে  রাতারাতি ৪০ কোটি টাকার মালিক ট্যাক্সি ড্রাইভার

কপাল একেই বলে! আবু ধাবিতে ড্রাইভারের কাজ করেন । জ্যাকপট জিতে রাতারাতি এখন কোটিপতি কেরলের বাসিন্দা রেঞ্জিত সোমরঞ্জন । লটারিতে জেতা টাকার অঙ্কটা শুনলে চোখ কপালে উঠবে । রেঞ্জিত জিতেছেন ২০ মিলিয়ন ডিরহাম । ভারতীয় মুদ্রায় যা প্রায় ৪০ কোটি টাকা ! গত তিন বছর ধরেই লটারির টিকিট তিনি কিনতেন বলে জানা গিয়েছে ।

এতদিন এক টাকাও জিততে সফল না হলেও এবার জিতলেন জ্যাকপট । খলিজ টাইমসের খবর অনুযায়ী শনিবার তিনি আবুধাবির মসজিদের কাছে ছিলেন । সেইসময়েই এই সুখবরটি পান । তবে এই লটারির টিকিটটি রেঞ্জিত এবং তাঁর বন্ধুরা মিলে কিনেছিলেন । তাই জ্যাকপটের ভাগীদার এখন তিনি আর একা নন । এই বিপুল অঙ্কের টাকা ভাগাভাগি হবে ১০ জনের মধ্যে । বাকিরা হলেন ভারত ছাড়াও পাকিস্তান, নেপাল এবং বাংলাদেশের বাসিন্দা । তাঁরা প্রত্যেকেই আবু ধাবিতে বিভিন্ন হোটেলে কাজ করেন ।

প্রত্যেকেই লটারির টিকিট কিনতে ১০০ ডিরহাম করে দিয়েছিলেন । ২৯ জুন টিকিটটি কেনা হয়েছিল রেঞ্জিতের নামে । অবশেষে এল সুখবর । ২০০৮ সাল থেকে আমিরশাহীতে রয়েছেন রেঞ্জিত । এর আগে দুবাইতে ট্যাক্সি ড্রাইভারের কাজ করতেন । পাশাপাশি সেলসম্যানের কাজও করেছেন তিনি । অনেক কষ্ট করেই জীবন কাটাতে হত আমিরশাহীতে । শেষপর্যন্ত অবশ্য ভাগ্যের চাকা ঘুরল । জ্যাকপট জিতলেন কেরলের বাসিন্দা রেঞ্জিত সোমরঞ্জন এবং তাঁর বন্ধুরা ।