চোর সন্দেহে পাকড়াও করে পোস্টে বেঁধে গণধোলাই

চোর সন্দেহে পাকড়াও করে পোস্টে বেঁধে গণধোলাই

এলাকা থেকে দীর্ঘদিন ধরেই চুরি যাচ্ছিল কলার কাঁদি। রাতের অন্ধকারে কে বা কারা সেগুলি চুরি করছিল সেটা ধরতে তক্কে তক্কে ছিলেন তাঁরা। সোমবার সকালে এক ব্যক্তিকে কলা চোর সন্দেহে পাকড়াও করেন এলাকাবাসী।

এরপরই তাঁকে লাইট পোস্টে বেঁধে বেধড়ক মারধোর করে এলাকার মানুষজন। এমনকী পুলিশের সামনেই চলে মারধোর। সোমবার সকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার বীজপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আমডাঙা ব্লকের বিভিন্ন এলাকায় গাছ থেকে কলার কাঁদি চুরি যাচ্ছিল কয়েকদিন ধরেই। এদিন সকালে এক ব্যক্তি সাইকেল করে বড় জাগুলিয়ার দিক থেকে কাঁচরাপাড়ার দিকে কলা নিয়ে যাচ্ছিলেন। ওই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় এলাকাবাসীর।

এরপরই তাঁকে বীজপুর থানার অন্তর্গত রাই গেট বাসস্ট্যান্ড থেকে তুলে নিয়ে গিয়ে মন্ডরী বাসস্ট্যান্ডের সামনে একটি লাইট পোস্টে মারধোর শুরু করে উত্তেজিত জনতা। ইট ও বাঁশ দিয়ে চলে বেধড়ক মারধর। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বীজপুর থানার পুলিশ।

সেখানে পৌঁছে যায় আমডাঙা থানার পুলিশও। অভিযোগ, পুলিশের সামনেও চলে মারধোর। পরে পুলিশকর্মীরা উত্তেজিত জনতাকে বুঝিয়ে সুঝিয়ে ওই আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে আমডাঙা থানায় নিয়ে যায় পুলিশ।