প্রেম আর বিবাহের ক্ষেত্র কোন রাশির ২০২২ সাল শুভ

প্রেম আর বিবাহের ক্ষেত্র কোন রাশির ২০২২ সাল শুভ

নতুন বছর শুরু মানেই মনে উদ্বেগ ও সংশয় সৃষ্টি হওয়া জীবনের সব বিষয় নিয়ে। নতুন বছরে সকলেই চান, বছরটি যেন আনন্দে কাটে। আনন্দ আরও দ্বিগুণ থাকে, যখন নিজের জীবনসঙ্গীকে পাশে পাওয়া যায়। নতুন বছরে কোন কোন রাশির প্রেম এবং বিবাহ যোগ রয়েছে, তা এক নজরে দেখে নেওয়া যাক।

মেষ রাশি   এই রাশির জাতকদের জন্য খুবই শুভ এবং আনন্দের হতে চলেছে নতুন বছর। জীবনে এখনও যাঁদের প্রেম আসে নি, তাঁদের প্রেমের যোগ রয়েছে প্রবল এবং যাঁরা প্রেমের মধ্যে রয়েছেন, তাঁদের বিবাহ হওয়ার সম্ভবনা। এ ছাড়া বিবাহিত জীবনের যে কোনও সমস্যা এই নতুন বছরে মিটে যেতে চলেছে।

বৃষ রাশি   খুব বেশি আশা না করলেও জীবনে প্রেম আসতে চলেছে নতুন বছরে। বিবাহের যোগও রয়েছে দারুণ। এই রাশির জাতকদের মধ্যে যাঁরা প্রেম বা বিবাহ করতে চান, তাঁদের জন্য এই বছর খুবই অনুকূল।

 ধনু  রাশি নতুন বছর জীবনে অবশ্যই নতুন কাউকে এনে দেবে। প্রেম, বিবাহ— সব যোগ খুবই দৃঢ়। নতুন এবং পুরনো দম্পতি, উভয়ের জন্যই বিবাহিত জীবন এই বছর খুবই ভাল কাটবে।

মকর  রাশি   বছরের মাঝামাঝি সময়ে এই রাশির জাতক-জাতিকাদের বিবাহ হয়ে যাওয়ার প্রবল সম্ভবনা রয়েছে। এ ছাড়া দাম্পত্য জীবনের যাবতীয় সমস্যা দূর হয়ে যাবে। প্রেমের জন্যও ২০২২ খুবই শুভ।

কুম্ভ রাশি  এই বছরে যাঁরা প্রেমে জড়িয়ে পড়বেন, তাঁদের সম্পর্ক বেশ পাকাপোক্ত হবে। জীবনসঙ্গীর কাছ থেকে নানা ভাবে সাহায্য পেতে পারেন, নতুন বিবাহিতদের সম্পর্ক আরও জোরালো হবে।

মিথুন রাশি  ২০২২ এই রাশির জাতকদের প্রেম জীবনের জন্য আশীর্বাদ প্রমাণিত হবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত করতে সফল হবেন। একে অপরের সঙ্গে থাকার ইচ্ছা প্রকাশ করবেন এবং সম্পর্ককে দ্বিতীয় পর্যায়ে নিয়ে যাবেন। উপহার ও ইশারায় ভালোবাসা ব্যক্ত করতে থাকুন।

কন্যা রাশি  সম্পর্কে সুখানুভূতি হবে। অবিবাহিত জাতকরা রোম্যান্টিক সম্পর্কের বন্ধনে আবদ্ধ হবে। এর ফলে জীবনে শান্তি ও স্থায়িত্ব আসবে। নিজের সঙ্গীর অধিক যত্ন নেবেন। আপনার এই স্বভাবের কারণে সকলের প্রশংসা লাভ করবেন আপনি।

বৃশ্চিক রাশি সম্পর্কে সন্তুষ্ট থাকবেন। আকাশে-বাতাসে ভালোবাসা ভেসে বেড়াবে। গতিশীলতায় ভরে থাকবে জীবন। প্রতিটি মুহূর্তকে সুন্দর ভাবে সাজাবেন। একা থাকলে, এ বছর ভালোবাসা খুঁজে পাবেন। এর ফলে তাঁদের জীবনকে ভারসাম্য যুক্ত করে তুলতে পারবেন।

মীন রাশি  অবিবাহিত জাতকদের জীবনে ভালোবাসার আগমন ঘটবে। প্রেম জীবন সুখে কাটবে। প্রেমিক-প্রেমিকারা প্রেম জীবনে আনন্দ ও সম্পূর্ণতা প্রত্যাশা করতে পারেন। নিজের সঙ্গীর সঙ্গে স্পষ্ট কথাবার্তা বলুন। অস্পষ্টতাকে কোনও স্থান দেবেন না।