কোবরা বাঁচাতে কুয়োতে ঝাঁপ যুবকের! দেখুন ভিডিও

কোবরা বাঁচাতে কুয়োতে ঝাঁপ যুবকের! দেখুন ভিডিও

কোবরা বাঁচাতে কুয়োতে ঝাঁপ যুবকের  Twitter ইন্টারনেটে অনেক সময়ই সাপ (Snake) উদ্ধারের ভিডিও ছড়িয়ে পড়ে আর তা ভাইরালও হয়ে যায়। তবে এই ভিডিও দেখলে আপনি আঁতকে উঠবেন। কুয়োতে (Well) পড়ে যাওয়া একটি সাপকে উদ্ধার করতে কুয়োতে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। এরপর সেই সাপকে উদ্ধার করা হয়।

আর এই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। যা ইতিমধ্যেই ভাইরাল। কুয়োর জলে পড়ে যাওয়া একটি সাপকে দেখে কয়েকজন যুবক উদ্ধারে হাত লাগায়। এক যুবক সাপটিকে বাঁচাতে কুয়োর দেওয়াল ধরে কিছুটা নামে ও সাপটিকে তোলার চেষ্টা করে। স্বাভাবিক ভাবেই সাপটি ভয় পেয়ে সরে যায়। কিন্তু যুবকরা চেষ্টা চালিয়েই যায়।

এরপর দেখা যায় কুয়োর জলে ঝাঁপ দিয়ে সাপটিকে বাঁচানোর চেষ্টা করেন আর এক যুবক। তারপর কিছুক্ষণ ধরে চলতে থাকে এই চেষ্টা। সাপটিতে তাড়া করে প্রথম যুবকের কাছে নিয়ে যাওয়া হয়। এরপর সেই যুবক সাপের লেজ ধরে তাকে অন্য একজনকে দেয়। সেই আবার আর এক জনকে দেয়। অবশেষে যুবকদের চেষ্টায় সাপটিকে কুয়োর বাইরে নিয়ে আসা সম্ভব হয়।

সাপটিকে উদ্ধার করার পরে একটি প্লাস্টিকের বোতলের ভিতরে ঢুকিয়ে দেওয়া হয় এবং তারপর জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ৩ লাখেরও বেশি বার দেখা হয়েছে। নেটিজেনরা উদ্ধারের ভিডিও দেখে চমকে যাচ্ছনে। কেউ কেউ বাহবা দিলেও অনেকে জীবনকে ঝুঁকিপূর্ণ করে তোলা কি উপযুক্ত? তা নিয়ে প্রশ্ন তুলেছেন।