দুর্গাপুজোয় এ বছর এই ক’টি রাশির জাতকের ভাগ্যে চমক থাকবে দেখার মতো

দুর্গাপুজোয় এ বছর  এই ক’টি রাশির জাতকের ভাগ্যে চমক থাকবে দেখার মতো

আজবাংলা      এ বছর দুর্গাপুজোয় এই ক’টি রাশির জাতকের ভাগ্যে চমক থাকবে দেখার মতো দুর্গাপুজো মানেই চারিদিকে প্রকৃতি সেজে উঠবে নতুন রূপে। মাঠঘাট ভরে উঠবে কাশ ফুলের সৌন্দর্যে। আকাশে থাকবে সুন্দর মেঘ। প্রকৃতির এই সুন্দর দৃশ্যের মতোই সেজে উঠুক সকলের জীবন।

মা দুর্গার কৃপায় সকলের জীবনের দুর্গতি নাশ হোক। সকলে্র জীবন আনন্দে ভরে  থাকুক। এরই মধ্যে কয়েকটি রাশি রয়েছে, যাঁদের জীবন হয়ে উঠবে  বিশেষ ভাবে আনন্দময়। তাঁদের ভাগ্যে চমক থাকবে দেখার মতো। দেখে নেওয়া যাক, সেই রাশিগুলি কী কী

মেষ এই রাশির জাতকের অর্থ, প্রেম, সন্তান এবং ভাগ্য— সব দিকেই শুভ ফলের আশা রাখা যেতে পারে। পিতার শরীর ভাল থাকবে এবং সংসারেও শান্তি বজায় থাকবে।

বৃষ অর্থ এবং কর্মের উন্নতি যোগ রয়েছে বৃষ রাশির জাতকের। হঠাৎ অর্থ আসতে পারে অর্থাৎ বৃষ রাশির জাতকদেরও ভাগ্য চমকাতে চলেছে এই দুর্গাপুজোয়।

কর্কট কর্কট রাশির ক্ষেত্রে বিশেষ লাভের আশা রাখা যাচ্ছে। অর্থ, প্রেম, বিবাহ সব দিকে শুভ। মনের যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে এ সময়।

সিংহ   সিংহ রাশির ক্ষেত্রে নতুন কর্মের যোগ তৈরি হতে চলেছে। সন্তানসুখে সুখী হবেন। পারিবারিক দিক অত্যন্ত শুভ। ভাগ্যের উন্নতি প্রবল ভাবে লক্ষ করা যাবে।

কন্যা কন্যা রাশির জাতকের চাকরি, ব্যবসা, প্রেম, বিবাহ— সব দিকে সুবর্ণ সুযোগ আসতে চলেছে। এই রাশির ভাগ্যে বিশেষ উন্নতি লক্ষ করা যাবে।

বৃশ্চিক বৃশ্চিক রাশির ধনযোগ বৃদ্ধি পেতে চলেছে এই পুজোয়। বিবাহিত জীবনেও সুখ-শান্তি বজায় থাকবে। কর্মে উন্নতির জায়গা প্রশস্ত হবে এবং স্বপ্ন পূরণ হতে পারে।

ধনু    ধনু রাশির আকস্মিক ধন প্রাপ্তির যোগ রয়েছে। শত্রুর চাপ অনেকটা কমে যাবে। সম্পত্তি নিয়ে সমস্যা থাকলে মিটে যাবে এবং ঋণ মুক্তিও ঘটবে।

মকর    মকর রাশির জাতকের ক্ষেত্রে বিশেষ পরিবর্তন আসতে চলেছে। ভাগ্যের নতুন চমকের সঙ্গে অর্থিক উন্নতি ঘটবে। অভাবনীয় অর্থপ্রাপ্তি হতে চলেছে।

কুম্ভ    কুম্ভ রাশির জাতকের জীবনে সফলতা আসতে চলেছে দ্বিগুণ। মনের সকল ইচ্ছা পূরণ হবে এই পুজোয়। জীবনে নানা দিকে সুবর্ণ সুযোগ আসবে।

মীন মীন রাশির জাতকের জীবনে গোল্ডেন টাইম আসতে চলেছে। প্রায় সব দিক থেকেই উন্নতির যোগ লক্ষ্য করা যাচ্ছে।