এই রাশির জাতকদের দিনকয়েক পরেই ভাগ্যোদয় হবে, সাফল্যের মধ্যে শেষ হবে বছর

এই রাশির জাতকদের দিনকয়েক পরেই ভাগ্যোদয় হবে, সাফল্যের মধ্যে শেষ হবে বছর

গ্রহ, নক্ষত্রের অবস্থান পরিবর্তনের কারণ আগামী মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। ডিসেম্বরে একাধিক গ্রহ এবং নক্ষত্র রাশি পরিবর্তন করবেন। সেই অবস্থান পরিবর্তনের ফলে ১২ টি রাশির জাতকদের উপর প্রভাব পড়বে। আগামী ৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। তিনদিন পরেই ধনু রাশিতে বুধের গোচর হবে। ১৬ ডিসেম্বর আবার সূর্য এবং বুধের যুতির কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে।

১৯ ডিসেম্বর মকর রাশিতে বক্রি হবেন শুক্র। তারপর ২৯ ডিসেম্বর ধনু রাশিতে থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবেন বুধ। পরদিনই বক্রি অবস্থায় শুক্র প্রবেশ করবেন ধনু রাশিতে। তার ফলে আগামী ৫ ডিসেম্বর (রবিবার) কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ- আগামী মাসে মেষ রাশির জাতকদের জীবনে একাধিক বড় পরিবর্তন আসবে। এই সময় বৃহস্পতির প্রভাবে চাকরি এবং ব্যবসায় উন্নতি হবে। মানসিক অশান্তি কম থাকবে। একাধিক মনস্কামনা পূরণ হবে। ভাই-বোনের সহযোগিতা পাবেন।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য আগামী মাস দারুণ কাটবে। যাঁরা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত, তাঁদের উন্নতির সম্ভাবনা আছে। মা-বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ভাগ্যের সহায়তা পাবেন। আটকে থাকা টাকা পেতে পারেন।

 সিংহ- আপনার বৈবাহিক জীবনে আসবে বড়সড় পরিবর্তন। সেই পরিবর্তনে বৈবাহিক জীবন সুখকর হয়ে উঠবে।  মান-সম্মান বাড়বে। অংশীদারিত্বের ব্যবসায় লাভবান হবেন। জীবনযাত্রা আরও ভালো করার জন্য পরিকল্পনা করতে পারেন।

ধনু- ডিসেম্বরে পরিশ্রমের ফল পাবেন ধনু রাশির জাতকরা। এই সময় আপনার আত্মবিশ্বাস বাড়বে। নিজের চিন্তাভাবনা প্রকাশ করতে পারবেন। পারিবারিক জীবন সুখকর হবে। যদি নয়া ব্যবসার পরিকল্পনা করেন, তাহলে এই মাসটা ভালো।

কুম্ভ- কর্মক্ষেত্রে উন্নতি হবে কুম্ভ রাশির জাতকদের। এই সময় পরিশ্রমের পুরো ফল পাবেন। আগে যদি বিনিয়োগ করে থাকেন, তাহলে লাভ হতে পারে। বাড়ির কোনও সদস্যের যদি শরীর খারাপ হয়ে থাকে, তাহলে তা ঠিক হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। এই রাশির জাতকদের হাতে অর্থ আসতে পারে।