এই রাশির জাতকদের ৫ ডিসেম্বরের পর হবে ভাগ্যোদয় ,হবে ধন বৃদ্ধি

এই রাশির জাতকদের ৫ ডিসেম্বরের পর হবে ভাগ্যোদয় ,হবে ধন বৃদ্ধি

গ্রহ-নক্ষত্র বিচারে ডিসেম্বর মাস বিশেষ হতে চলেছে। বছরের শেষ মাসে বেশ কয়েকটি গ্রহ-নক্ষত্র রাশি পরিবর্তন করতে চলেছে। ১২টি রাশির ওপরই গ্রহের রাশি পরিবর্তনের প্রভাব পড়বে। ৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে গোচর করবে মঙ্গল। তার পর ৮ ডিসেম্বর শনির রাশি মকরে গোচর করবে শুক্র। ১০ ডিসেম্বর ধনুতে বুধের গোচর হবে। এর পর ১৬ ডিসেম্বরে সূর্য ও বুধের যুতির ফলে ধনু রাশিতে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে।

শুধু তাই নয়, ডিসেম্বর মাসে উল্টো পথে হাঁটবে শুক্র। ১৯ ডিসেম্বর মকর রাশিতে বক্রি হবে শুক্র। ২৯ ডিসেম্বর ধনু রাশি থেকে বেরিয়ে মকর রাশিতে প্রবেশ করবে বুধ। বক্রি গতিতে ৩০ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে শুক্র। গ্রহের এমন পরিবর্তনের ফলে কোন কোন রাশির লাভ হবে জেনে নিন— 

মেষ- ডিসেম্বরে মেষ রাশির জাতকদের জীবনে একাধিক বড়সড় পরিবর্তন দেখা দেবে। লাভ স্থানে উপস্থিত বৃহস্পতি চাকরিজীবী ও ব্যবসায়ীদের উন্নতি দিতে পারে। মানসিক চাপ কমবে। এমনকি একাধিক মনোস্কামনা পূর্ণ হতে পারে। ভাই-বোনের সঙ্গ লাভ করবেন এই রাশির জাতকরা।

 মিথুন- শিক্ষা বিভাগের সঙ্গে জড়িত ব্যক্তিরা উন্নতি পেতে পারেন।মা-বাবার সঙ্গে সম্পর্ক উন্নতি হবে। ভাগ্যের সঙ্গ পাবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।

সিংহ- দাম্পত্য জীবনে সুখপূর্ণ পরিবর্তন সম্ভব। পাশাপাশি মনোমালিন্যও দূর হবে। অংশীদারীর ব্যবসায় লাভ হতে পারে। মান-সম্মান লাভ করবেন। জীবন উন্নত করার জন্য পরিকল্পনা করতে পারেন।

ধনু- এই মাসে পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। আত্মবিশ্বাস ও পরাক্রম বৃদ্ধি হবে। এই রাশির জাতকরা নিজের আবেগ ব্যক্ত করতে পারেন। পারিবারিক জীবন সুখে কাটবে। নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে সময় উত্তম।

কুম্ভ- এই রাশির জাতকরা উন্নতি লাভ করতে পারেন। পরিশ্রমের পূর্ণ ফল লাভ করবেন। অতীতের অর্থ লগ্নির ফলে লাভ হতে পারে। পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে, আবার কেউ সেড়ে উঠতে পারে। এই রাশির জাতকরা অর্থ লাভ করতে পারেন।