তথ্য ও প্রযুক্তি সংস্থার অনুষ্ঠানে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন

তথ্য ও প্রযুক্তি সংস্থার অনুষ্ঠানে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন

কর্পোরেট অফিসের পার্টিতে এক সহকর্মীকে গণধর্ষণের অভিযোগ উঠল সেই অফিসেরই কর্মীদের বিরুদ্ধে। চিনার পার্কের একটি অভিজাত হোটেল ভাড়া নিয়ে গত ১১ জুন এক তথ্যপ্রযুক্তি সংস্থার অনুষ্ঠান চলছিল। অভিযোগ, সেই অনুষ্ঠানের ফাঁকেই হোটেলের একটি ঘরে এক তথ্যপ্রযুক্তি কর্মীকে গণধর্ষণ করেন তাঁর সহকর্মীরা।

তার আগে তাঁকে মাদক খাইয়ে অচেতন করে দেওয়া হয় বলেও অভিযোগ। পুলিশের কাছে এই ঘটনায় গণধর্ষণের অভিযোগ এনেছিলেন অভিযোগকারিণী। তাঁর দেওয়া বয়ানে পুলিশ জানতে পেরেছে, গত শনিবার বাগুইআটি থানার চিনারপার্কের ওই হোটেলের ছ’তলায় চলছিল কর্পোরেট পার্টি। পার্টির জন্য হোটেলের গোটা ফ্লোরই ভাড়া নিয়েছিল সংস্থাটি।

মহিলার বয়ান অনুযায়ী, অফিস পার্টিতে তাঁর এক সহকর্মী এবং বন্ধু ভুল বুঝিয়ে একটি ঘরে নিয়ে যান। সেখানেই মাদক খাইয়ে তাঁকে একাধিক বার ধর্ষণ করেন দুই সহকর্মী। এফআইআরে তিনি ওই দুই সহকর্মীর নামও জানিয়েছেন তিনি। পুলিশ ওই অভিযোগ পাওয়ার পর এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করেছে। এঁরা প্রত্যেকেই ওই তথ্যপ্রযুক্তি সংস্থারই কর্মী এবং অভিযোগকারিণীর সহকর্মী বলে জানিয়েছে পুলিশ।

ধৃতদের বৃহস্পতিবারই আদালতে তোলা হবে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই অভিযোগকারিণীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। গোপন জবানবন্দি দেওয়ার জন্য তাঁকেও বৃহস্পতিবারই আদালতে নিয়ে যাওয়া হবে। পুলিশ এই ঘটনায় ওই হোটেলের কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করেছে। তাঁরা জানিয়েছেন, পার্টির সময় তরুণীকে হোটেলের ৬০২ নম্বর ঘরে ঢুকতে দেখেছিলেন তাঁরা।