নদীয়ায় রহস্যজনক ভাবে নিখোঁজ তিন স্কুল ছাত্রী

নদীয়ায় রহস্যজনক ভাবে নিখোঁজ তিন স্কুল ছাত্রী

ব্যাঙ্কের কাজে বেরিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ তিন স্কুল ছাত্রী। ব্যাঙ্কের কাজে যাওয়ার নাম করে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়েছেন ওই তিন ছাত্রী (Bangla News)। ঘটনাটি ঘটে নদিয়া চাকদহ থানার দুধকুমার এলাকাতে। গত ২ জানুয়ারি থেকে নিখোঁজ হওয়ার পরেও এখনও পর্যন্ত খোঁজ না মেলায় চিন্তিত পরিবারের সকলে (Bangla News)।

গত ৫ তারিখ চাকদহ থানায় নিখোঁজ ডায়েরি করেছেন পরিবারের সদস্যরা (Bangla News)। বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও এখনও পর্যন্ত কোনও রকম কোনও সন্ধান পাওয়া যায়নি ওই তিন নাবালিকা ছাত্রীর। অভিযোগ, ৪ তারিখ চাকদহ থানা এলাকার বিষ্ণুপুরের একটি ব্যাঙ্কে কেওয়াইসি জমা দেওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়েছিল তাঁরা।

এর পর দীর্ঘক্ষণ আর না ফেরায় পরবর্তীকালে তাদের মোবাইল ফোনে ফোন করা হলে তাদের ফোনও সুইচ অফ বলে। কোনও রকম কোনও যোগাযোগ করা যাচ্ছে না বলে অভিযোগ করেছেন মেয়েদের পরিবারগুলি। ওই তিন নাবালিকা বিষ্ণুপুর গার্লস হাই স্কুলের দশম শ্রেণী, নবম শ্রেণী এবং দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

এই তিনজনই সম্পর্কে খুড়তুতো, জেঠতুতো বোন। পরিবারের তরফ থেকে বিভিন্ন এলাকায় খোঁজখবর নেওয়া হলেও এখনও পর্যন্ত সন্ধান মেলেনি তাঁদের। পরিবারের দাবি, তাঁরা যাতে সুস্থ শরীরে বাড়ি ফিরে আসে। এই ঘটনার সঙ্গে প্রেমঘটিত কোনও বিষয় রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।