আজ আপনার জন্মদিন হলে

আজ আপনার জন্মদিন হলে

আজবাংলা  আজকে আপনার জন্মদিন হলে, প্রথমেই জানাই শুভ জন্মদিন ও অনেক শুভেচ্ছা। ১৬ই সেপ্টেম্বর জন্মদিন হলে শুভ সংখ্যা ৭। ভাল কাজের জন্য খবর পেতে পারেন। তবে, আইনি কোনও সমস্যায় পড়তে পারেন।

আজকে সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। মনের কোন ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আজ দিনটা সবদিক থেকে অনুকূল থাকবে আপনার জন্য। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন।  

ব্যক্তিত্বঃ এই জাতক-জাতিকারা ভাবুক,  দার্শনিক, ও ধর্মপরায়ণ হয়ে থাকে। সাধারণত ভাল স্বভাবের হয় এনারা, তবে, কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। এরা সর্বদাই অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করে।

এরা জ্যোতিষ, বিজ্ঞান, প্রভৃতিতে পারদর্শী হয়। এদের চাকরির থেকে ব্যবসায় উন্নতি বেশি হয়। বেশি ঝামেলা পছন্দ করে না। প্রথম জীবনে প্রচুর কষ্ট, কিন্তু পরে সুখভোগ করে থাকে।   এদের অন্তরে যোগীভাব প্রবল।

আগামী দিনে কি কি হতে পারেঃ দাম্পত্য জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি। এই বছর ভ্রমণে যাওয়া হবে কিন্তু খরচ প্রচণ্ড বাড়বে। এই বছর  ব্যবসার কোনও ক্ষতি হতে পারে। নিজের অধিকার থেকে বঞ্চিত হতে পারেন।

পুরনো কর্ম ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন। তবে, রাজনীতির লোকেদের ক্ষেত্রে সম্মান বাড়তে পারে। এই বছর প্রছুর ফাটকা প্রাপ্তি হতে পারে। বছরের মধ্যভাগে লাভের আশায় নতুন কর্মের উদ্যোগ।

শুভ তারিখ ও দিনঃ ২, ১১, ১৬, ২০, ২৫, ২৯ রবিবার ও সোমবার

শুভ রংঃ সাদা ও হলুদ

কেরিয়ারঃ শিক্ষকতা, ইঞ্জিনিয়ারিং, যেকোন ধরনের ছোট দোকান করতে পারেন বা ব্যবসা।

জীবনসঙ্গীঃ কর্কট, বৃষ, বৃশ্চিক

আজকের দিনে যারা জন্মগ্রহন করেছেনঃ দীনেশ দাস (কবি), মীনা (অভিনেত্রী), পি চিদম্বরম (রাজনীতিবিদ)