আজ আপনার জন্মদিন হলে

আজ আপনার জন্মদিন হলে

আজবাংলা  আজকে আপনার জন্মদিন হলে, প্রথমেই জানাই শুভ জন্মদিন ও অনেক শুভেচ্ছা। ১৮ই সেপ্টেম্বর জন্মদিন হলে শুভ সংখ্যা ৯। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল।

সম্পত্তির ব্যাপারে কোনও খরচ বাড়তে পারে। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে।

ব্যক্তিত্বঃ এই জাতকের স্বাস্থ্য ভাল যায় না। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিত হবে না। অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। সরকারি কর্মচারী, সামরিক অফিসার, নৌসেনা প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করবে।

আগামী দিনে কি কি হতে পারেঃ অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে। প্রেমের ব্যাপারে কিছু অপবাদ। একটু অর্থাভাব দেখা দিতে পারে এই বছর। এই বছর কোনও প্রকার ঝুঁকি নেবেন না, বিপদ আসতে পারে। কর্মস্থানে সুনাম বাড়বে। প্রেমের দিকে চিন্তা বৃদ্ধি, খুব ভাল ব্যবহারের জন্য কেটে যাবে। একটু বিপদের ঝুঁকি আছে। বাড়িতে অতিথির আগমন।

শুভ তারিখ ও দিনঃ ৬, ১৪, ১৫, ১৮, ২৪, ২৭ মঙ্গলবার, বৃহস্পতি ও শুক্রবার

শুভ রংঃ লাল ও গোলাপি

কেরিয়ারঃ ব্যবসাদার, শিল্প সংক্রান্ত কিছু, সামরিক অফিসার

জীবনসঙ্গীঃ কর্কট, বৃষ, মকর, বৃশ্চিক

আজকের দিনে যারা জন্মগ্রহন করেছেনঃ শাবানা আজমি (অভিনেত্রী), রোনালদো (ফুটবলার), উপেন্দ্র রাও (অভিনেতা)