আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  (Thursday, November 24, 2022) যদি আপনি ভাবপ্রবণ মেজাজ পেতে চান যা আপনি আজও আঁকড়ে ধরে থাকতে চান তাহলে অতীতে ফিরে যান। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। অন্যদের মনে আপনার ছাপ ফেলার ক্ষমতা আপনাকে পুরষ্কৃত করবে। নিজের রোম্যান্টিকতা সবার সামনে দেখাবেন না।

আপনি ঘটমান কাজের পরিবর্তন থেকে উপকৃত হবেন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন- যখন আপনার হৃদয়ের থেকেও মনের দরকার বেশি পড়বে। আজ বিবাহিত জীবনে স্বাচ্ছ্যন্দের অভাবে আপনি দম বন্ধকর পরিস্থিতি বোধ করতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল একটু ভালো কথা। প্রতিকার :- লাল কাপড় পরিধান স্বাস্থ্যের জন্য উপকারী। 

 কন্যা রাশি (Thursday, November 24, 2022) আপনার আত্মবিশ্বাস এবং শক্তি আজ খুব বেশী হবে। আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। অবিলম্বে প্রয়োজন নেই এমন জিনিসে অর্থ ব্যয় করার জন্য আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। আপনি একজন বিশেষ কারোর চোখে ধরা পড়বেন- যদি আপনি আপনার দলের মধ্যে ঘুরে বেড়ান। কর্মক্ষেত্রে, সবাই আন্তরিকভাবে আজ আপনার কথা শুনবে।

এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। দিনটি আপনার জীবন সঙ্গীর সঙ্গে স্বাভাবিক দিনের তুলনায় অনেক ভাল হবে বলে মনে হচ্ছে। প্রতিকার :- পারিবারিক জীবনে আরো বেশি সমৃদ্ধির জন্য হনুমান চল্লিশা, সংকট মোচন অষ্টক ও ভগবান রামের স্তুতি পাঠ করুন।

 তুলা রাশি  (Thursday, November 24, 2022) আপনার রুক্ষ মেজাজ আপনাকে কিছু ঝামেলায় ফেলতে পারে। আকস্মিক টাকাকড়ির আগমন আপনার রসিদগুলির এবং তাত্ক্ষণিক খরচার খেয়াল রাখবে। দিনের পরের ভাগে আপনি আরাম করা এবং আপনার পরিবারের সদস্যদের সাথে সময় কাটানো পছন্দ করবেন। আপনার ভালোবাসার মানুষ/স্বামী বা স্ত্রীর কাছ থেকে পাওয়া ফোন কল আপনার দিনটি সফল করে তুলবে। ঊর্ধ্বতনদের কাছ থেকে সমর্থন এবং প্রশংসা আপনার প্রত্যয় এবং সাহস বাড়িয়ে তুলবে।

আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। প্রতিকার :- সাদা ফুল ও কিছু অর্থ জলে নিক্ষেপ করলে আপনি খুবই ভালো স্বাস্থ্যের অধিকারী হতে পারবেন।

 বৃশ্চিক রাশি  (Thursday, November 24, 2022) নিজে নিজে ওষুধ খাবেন না কারণ এতে ওষুধ নির্ভরতা বাড়ে। এটি ভালভাবে বোঝা উচিত যে শোকের মুহূর্তে, আপনার জমে থাকা সম্পদ কেবল আপনাকে পরিস্থিতি মোকাবেলায় সহায়তা করবে। অতএব, আজ থেকে সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন।

আজ, আপনি বুঝতে পারবেন যে প্রেমই সবকিছু বিকল্প। সাফল্য এবং স্বীকৃতি আপনার হবে যদি আপনি আপনার কাজেই কেন্দ্রীভূত থাকেন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। বিবাহিত জীবনে অনেক সুবিধা আসবে এবং আপনি তাদের সবকটিকে অনুভব করতে পারবেন। প্রতিকার :- কোনো বিধবার প্রতি সহানুভুতিশীল হলে বা তাকে সাহায্য করলে তা আপনার স্বাস্থ্যের ওপর সুপ্রভাব দেখাবে।