আজকের রাশিফল মঙ্গলবার ২০ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল মঙ্গলবার ২০ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  (Tuesday, September 20, 2022) আপনি আপনার উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন, যা তাদের আর্থিকভাবে লাভবান করতে পারে। বাচ্চাদের সাথে আপনার একটি সুস্থ সম্পর্ককে উৎসাহিত করুন। অতীতকে পিছনে ফেলে রেখে সামনের উজ্জ্বল এবং খুশির সময়ের দিকে তাকান।

আপনার উদ্যম ফলপ্রদ প্রমাণিত হবে। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার মূল্যবান সময় খারাপ হতে পারে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে। প্রতিকার :- লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে দর্শন করলে ও প্রাসাদ অর্পণ করলে আপনার প্রেমের জীবন সুন্দর ও অনুভূতি পূর্ণ হবে।

 বৃষভ রাশি  (Tuesday, September 20, 2022) সৃজনশীল শখ আপনাকে চাপমুক্ত রাখবে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। কোন কাছের আত্মীয় আরো বেশি মনোযোগ চাইলেও সহায়ক এবং যত্নশীল হবে। আপনার প্রিয় আজ আপনার কথা শোনার চেয়ে তার মনটি বলতে চান। এটি আপনাকে মন খারাপ করতে পারে।

আপনার পেশার উপর আধিপত্য পরীক্ষিত হবে। পছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে। কিছু বিনোদন এবং আমোদপ্রমোদের জন্য ভালো দিন। বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ আপনি সূর্যালোক দেখতে পাবেন। প্রতিকার :- আপনার পকেট বা ওয়ালেট এ হলুদ কাপড়ের টুকরো বা রুমাল রাখলে তা ব্যবসায়িক জীবনের জন্য লাভ দায়ক হবে।

 মিথুন রাশি (Tuesday, September 20, 2022) অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে।এটি এড়িয়ে চলুন, যেহেতু উদ্বেগ,বদমেজাজ এবং দুশ্চিন্তার অল্পস্বল্পও শরীরকে বিরূপভাবে প্রভাবিত করতে পারে। আজ অর্থের আগমন আপনাকে অনেক আর্থিক ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। উত্তেজনার মেয়াদ বজায় থাকলেও পরিবারের সমর্থন আপনাকে সাহায্য করবে।

প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। আপনি কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ অর্জন করবেন। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে। যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে। প্রতিকার :- সুন্দর স্বাস্থ্যের জন্য খাবার সময় তামার চামচ বা যদি সম্ভব হয় তো সোনার চামচ ব্যবহার করুন।

 কর্কট রাশি (Tuesday, September 20, 2022) আপনার হতাশা আপনার স্বাস্থ্যের সর্বনাশ করতে পারে- আপনি অতীতের ঘটনা সম্পর্কে চিন্তা করতে পারেন- তাই নিজেকে যতটা সম্ভব শিথিল করার চেষ্টা করুন। একজন নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারে, যার কারণে আপনি পরের মাসে কেনার কথা ভেবেছিলেন এমন গৃহস্থালি জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করতে পারবেন।

কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। অহেতুক সন্দেহ ও সন্দেহ সম্পর্কটিকে নষ্ট করে দেয়। এই কারণেই আপনাকে কখনই আপনার প্রিয়জনকে সন্দেহ করা উচিত নয় এবং যদি আপনাকে কোনও খাওয়া খাওয়া সম্পর্কে দৃ strongly়তা বোধ করে তবে তাদের সাথে বসে সমাধানের চেষ্টা করার চেষ্টা করুন। দিন কর্মক্ষেত্রের প্রেক্ষাপটে খুবই মসৃণ মনে হচ্ছে।

ভালো দিনের মধ্যে আজকের এই দিনটাও হতে পারে। আজকে আপনি আপনার ভবিষ্যতের পরিকল্পনা করতে পারেন কিন্তু সন্ধেবেলায় দূরের কোনো আত্মীয়ের বাড়ি যাওয়া আসার কারণে আপনার সব পরিকল্পনা যেমন কার তেমনি রয়ে যাই। আজ যদি আপনি এবং আপনার স্ত্রী ভাল খাবার এবং পানীয় নিয়ে থাকেন, শরীর কষ্ট পেতে পারে। প্রতিকার :- পবিত্র বা ধর্মীয় স্থলে পতাকা বা ব্যানার দান করলে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভ দায়াক হবে।