আজকের রাশিফল মঙ্গলবার ২২ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল মঙ্গলবার ২২ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি (Tuesday, November 22, 2022) আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আপনি যদি ভবিষ্যতে আর্থিকভাবে শক্তিশালী হয়ে উঠতে চান তবে আপনাকে আজ থেকে অর্থ সাশ্রয় করতে হবে। আপনার পুরো পরিবারের জন্য সমৃদ্ধি বয়ে আনবে এমন প্রকল্প চয়ন করুন। আজ, আপনি আপনার প্রতিশ্রুতিগুলির কোনওটিই পূরণ করতে সক্ষম হবেন না, যা আপনার প্রেমিককে দুর্দশাগ্রস্ত করতে পারে। অফিসে আজ আপনাকে পরিস্থিতি বুঝে আচার ব্যবহার করা উচিত।

যদি আপনার বলার দরকার না থাকে তো সেখানে আপনি চুপ থাকুন , কোনো কথা জবরদস্তি বলে আপনি নিজেকে সমস্যায় ফেলতে পারেন। পরিবারের ইচ্ছা পূরণ করতে-করতে আপনি অনেক বার নিজেকে সময় দিতে ভুলে যান। কিন্তু আজকে আপনি সবার থেকে দূরে সরে নিজের জন্য সময় বার করতে পারবেন। আপনি আপনার স্ত্রীর সাথে কিছু পুরানো সমস্যা নিয়ে আজ লড়াই করতে পারেন যেমং তিনি আপনার জন্মদিন ভুলে গেছিলেন, বা এরকম কিছু। কিন্তু, দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। প্রতিকার :- তিলের তেল দিয়ে বাড়িতে বা মন্দিরে একটি প্রদীপ জ্বালান, এর ফলে ক্যারিয়ার এ উন্নতি নিশ্চিত হবে।

 কন্যা রাশি (Tuesday, November 22, 2022) এক পরিতৃপ্ত জীবনের জন্য আপনার মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, এবং সম্ভবত মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন।

আপনি আপাতদৃষ্টিতে কঠিন বিষয় কাছাকাছি পেতে আপনার যোগাযোগগুলিকে ব্যবহার করতে হবে। এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আপনার অর্ধাঙ্গীনী আপনার দুর্বলতাতে আদর করে কাছে টেনে নেবে। এটাতে আপনি পরমানন্দদায়ক মনে করবেন। প্রতিকার :- দীন ও দরিদ্র কন্যা সন্তানদের দুধের প্যাকেট দান করলে আপনার ব্যবসায় দ্রুত বৃদ্ধি ঘটবে।

 তুলা রাশি  (Tuesday, November 22, 2022) আঘাত এড়ানোর জন্য বসে থাকার সময় বিশেষ যত্ন নিন। উপরন্তু ভালো ভঙ্গিমা যে শুধু একজনের ব্যক্তিত্বের বিকাশ ঘটায় তাই নয়, বরং স্বাস্হ্য এবং বিশ্বাস উন্নত করতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। যারা অচেনা ব্যক্তির পরামর্শে তাদের অর্থ বিনিয়োগ করেছিলেন তারা আজ খুব সুবিধা পাবেন। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

অংশীদারিত্বের সুযোগ ভালোই মনে হচ্ছে, কিন্তু সবকিছু কাগজ কলমে নথিভুক্ত করুন। আপনি নিজেকে সময় দিতে জানেন আর আজকে তো আপনার বেশকিছু খালি সময় পাওয়ার সম্ভবনা রয়েছে। খালি সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিম যেতে পারেন। রোমান্টিক গান, সুগন্ধি মোমবাতি, ভালো খাবার, এবং কিছু পানীয়; দিনটিকে এইসব দিয়েই আপনার স্ত্রীর সঙ্গে কাটান। প্রতিকার :- পবিত্র বা ধর্মীয় স্থলে সাদা ও কালো কম্বল দান করলে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভ দায়াক হবে।

 কর্কট রাশি  (Tuesday, November 22, 2022) আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। যে লোকেরা জমি কিনেছিল এবং এখন এটি বিক্রি করতে চায় তারা আজ একজন ভাল ক্রেতার কাছে আসতে পারে এবং এর জন্য খুব ভাল পরিমাণ অর্জন করতে পারে। ঘরের তরফে ঝামেলা পাকিয়ে উঠবে বলে মনে হচ্ছে কাজেই আপনি কি বলছেন সে ব্যাপারে যত্নশীল হন।

আপনি আজ ভালবাসাপূর্ণ চকলেট খেতে পারেন। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। আজকে এই রাশির কিছু ছাত্রেরা ল্যাপটপ বা টিভিতে কোনো সিনেমা দেখে নিজের সময় ব্যায় করতে পারেন। এটা আপনার স্ত্রীর সঙ্গে আপনার চমৎকার দিন হবে। প্রতিকার :- বাড়িতে গঙ্গাজল ছেটালে শান্তি ও সুখের বাতাবরণ বজায় থাকবে।