আজকের রাশিফল বুধবার ২৩ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

আজকের রাশিফল বুধবার ২৩ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক

 সিংহ রাশি  (Wednesday, November 23, 2022) কোন বন্ধু বা পরিচিতের স্বার্থপর ব্যবহার আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, এবং সম্ভবত মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে। পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ ভ্রষ্ট হতে দেবেন না। দুঃসময় আমাদেরকে অনেক বেশি কিছু দেয়।

ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। আজ আপনি অফিসে যে কাজ করছেন তা আগামী সময়ে ভিন্ন ভাবে আপনার উপকারে লাগবে। আজ আপনি নিজেকে কেন্দ্রবিন্দু হয়ে উঠতে দেখবেন যখন অন্য কাউকে আপনার করা সহায়তা স্বীকৃতি বা পরিচিতি লাভ করবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন। প্রতিকার :- শরীর ভালো রাখতে চাঁদের আলোয় ১৫-২০ মিনিট বসুন। 

কন্যা রাশি  (Wednesday, November 23, 2022) আপনার মানসিক স্বাস্হ্য রক্ষা করুন যা আধ্যাত্মিক জীবনের পূর্বশর্ত। মন হল জীবনের প্রবেশদ্বার কারণ ভালো/মন্দ যাই হোক না কেন মনের মাধ্যমেই আসে। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করে এবং কাউকে প্রয়োজনীয় চেতনার আলোয় ভূষিত করে। আপনার একটি বন্ধু আপনাকে আজ একটি বড় পরিমাণ ঋণ দিতে বলতে পারে। আপনি তাকে সাহায্য করার ফলে আপনি আর্থিকভাবে পঙ্গু হয়ে যেতে পারেন। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে।

আপনি ভালোবাসার অস্ত্রে তাদের উৎসাহিত করতে পারেন এবং অবাঞ্ছিত ঝামেলাও এড়াতে পারেন। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। আকাশ আরো উজ্জ্বল হবে, ফুল আরও রঙিন মনে হবে, আপনার চারপাশের সবকিছু চকমক করবে; কারণ আপনি প্রেমে পড়ে গেছেন! অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন। আপনার ব্যক্তিত্ব মানুষের থেকে কিছুটা আলাদা এবং আপনি একা সময় কাটাতে পছন্দ করেন। আজ আপনি নিজের জন্য সময় পাবেন তবে অফিসের যে কোনও সমস্যা আপনাকে পীড়িত করবে। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না। প্রতিকার :- বহমান জলে পেঁয়াজ বা রসুনের গুচ্ছ নিক্ষেপ করলে তা আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটাবে।

 তুলা রাশি  (Wednesday, November 23, 2022) আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। আপনার ভাইবোনদের সহায়তায় আজ আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। আপনার ভাইবোনদের কাছ থেকে পরামর্শ নিন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে কিন্তু এরফলে আপনার মনের শান্তি নষ্ট হতে দেবেন না। ভ্রমণ প্রেমঘটিত যোগাযোগ বাড়াবে।

নতুন উদ্যোগগুলি লোভনীয় হবে এবং ভালো প্রত্যাবর্তনের প্রতিশ্রুতি দেবে। আজ আপনি বিচক্ষণতা ব্যবহার করে ঘরের লোকেদের সাথে কথা বলবেন যদি আপনি তা না করেন তাহলে অযথা লড়ায়ে আপনার সময় নষ্ট হতে পারে। আপনার স্ত্রী আজ শক্তি এবং প্রেমে পূর্ণ থাকবেন। প্রতিকার :- ক্রিম বা সাদা বা প্যাস্টেল রঙের পর্দা ঘরে টাঙ্গালে পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে।

 বৃশ্চিক রাশি  (Wednesday, November 23, 2022) স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। কোন দীর্ঘ-স্থায়ী লগ্নি এড়িয়ে চলুন এবং বাইরে গিয়ে আপনার ভালো বন্ধুর সাথে কিছু সুখপ্রদ স্মৃতি কাটান। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। আপনার প্রেম জীবনের ছোটখাটো তিক্ততা ভুলে যান।

আপনার কঠোর পরিশ্রম এবং আত্মনিয়োজন আপনার হয়ে কথা বলবে এবং আপনি আস্থা ও সমর্থন লাভ করবেন। ছাত্রদের পরামর্শ দেওয়া হয় যে বন্ধুদের চক্করে মূল্যবান সময় যেন নষ্ট না করে। বন্ধু বান্ধব এর সাথে পরেও সময় কাটাতে পারবে কিন্তু পড়াশোনার জন্য এই সময়টা একদম সঠিক। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন। প্রতিকার :- আর্থিক অবস্থার উন্নতির জন্য সররকম মাদক দ্রব্য থেকে দূরে থাকুন।