আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ নভেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৪ নভেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  (Thursday, November 24, 2022) আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। আপনি যদি কোনও ঋণ গ্রহীতাকে দীর্ঘদিন থেকে আপনার অর্থ ফেরত দিতে বলছিলেন, এবং তিনি তা এড়াচ্ছিলেন, তবে আজ আপনার ভাগ্যবান দিন, কারণ তিনি আপনার অর্থ অপ্রত্যাশিতভাবে ফেরত দিতে পারেন।

পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। প্রেমে অপ্রত্যাশিত মোড়। ব্যবসা সম্পর্কিত কথা,ব্যাবসার কথা কাউকে বলবেন না। যদি আপনি সেটা করেন তাহলে আপনি বড়ো সমস্যার মধ্যে পড়তে পারেন।

সময়ের সঠিক ব্যবহার করার জন্য আজকে আপনি পার্কে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন কিন্তু সেখানে কোনো অজানা ব্যাক্তির সাথে আপনার বিতর্ক হওয়ার সম্ভবনা রয়েছে যেই কারণে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন। প্রতিকার :- গরুকে সবুজ ঘাস বা সবুজ জাবর খেতে দিলে কর্মজীবনে ভালো ফল দেবে।

 বৃষভ রাশি  (Thursday, November 24, 2022) আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। দিনের শুরুতে আপনি কোনও আর্থিক ক্ষতিতে ভুগতে পারেন, যা পুরো দিনটিকে লুণ্ঠন করতে পারে। বন্ধু এবং আত্মীয়দের সাথে মজা করুন। আপনার রোমান্টিক সম্পর্ক আজ ক্ষতিগ্রস্ত হবে। কোন বন্ধুর কাছ থেকে মূল্যবান সমর্থন আপনাকে পেশাদার বিষয়ে সাহায্য করবে।

ছাত্র-ছাত্রীয়দের কে আজ নিজের কাজ আগামীকালের জন্য এড়িয়ে দেওয়া ঠিক হবে না, আপনি যখনি ফাঁকা সময় পাবেন নিজের কাজ সম্পূর্ণ করে নিন। এটা করা আপনার পক্ষে উপকারী হবে। আপনার স্ত্রীর দেওয়া চাপে আপনার শরীর কষ্ট পেতে পারে। প্রতিকার :- শনি মন্দিরে সাতটি বাদাম ও সাতটি কালো ছোলার দানা দান করলে আপনার প্রেম জীবন সুদৃঢ় হবে।

 মিথুন রাশি (Thursday, November 24, 2022) গর্ভবতী মায়েদের জন্য খুব একটা ভালো দিন নয়। হাঁটার সময় আপনার আরো সতর্ক থাকা উচিত। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আজকে আপনার ফাঁকা সময় মোবাইল বা টিভি দেখাতে খারাপ হতে পারে। এই কারণে আপনার জীবন সাথীর ও মন খারাপ হবে আর আপনি তার সাথে কথা বলতে আগ্রহ দেখাবেন না। জীবন সাম্প্রতিক দিনের মধ্যে আপনার কাছে সত্যিই শক্ত হয়ে উঠবে, কিন্তু আজ আপনি আপনার স্ত্রীর নন্দনকাননের মধ্যে নিজেকে খুঁজে পাবেন। প্রতিকার :- ভালো স্বাস্থ্যের জন্য কেশর যুক্ত খাবার দরিদ্রদের দান করুন ও নিজের সেবন করুন।

 কর্কট রাশি (Thursday, November 24, 2022) আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনি যদি ভ্রমণ করে থাকেন তবে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। অযত্নে অভিনয় করা আপনার আইটেমগুলি চুরি বা অপসারণের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। যদি আপনি মনে করেন যে আপনার প্রিয়জন আপনাকে বোঝে না, তবে কিছুটা সময় বের করুন এবং তাদের সাথে এটি ব্যয় করুন।

খোলামেলা কথা বলুন এবং আপনার হৃদয় পরিষ্কারভাবে কথা বলুন। আজ আপনি মধ্যমণি হয়ে উঠবেন- এবং সাফল্য ভালোভাবে আপনার নাগালের মধ্যে আসবে। আপনি দিনটিকে সবচেয়ে ভাল করতে আপনার লুকানো গুণাবলী ব্যবহার করবেন। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন। প্রতিকার :- ণেশ জির আরাধনা করলে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।