আজকের রাশিফল মঙ্গলবার ২৪ জানুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট

আজকের রাশিফল মঙ্গলবার ২৪ জানুয়ারী মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  (Tuesday, January 24, 2023) নিজে থেকে ওষুধগ্রহণ করা ওষুধ নির্ভরতার সৃষ্টি করতে পারে। যে কোন ওষুধ খাওয়ার আগে একজন চিকিৎসকের পরামর্শ নিন-অন্যথায় ওষুধ নির্ভরতার সম্ভাবনা অত্যন্ত প্রবল। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান– এতে আপনার ভালোই হবে।

আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে- কারণ আপনার প্রি়য়জন আপনাকে অপরিমেয় সুখ দেবে। যদি আপনি নতুন কোন উদ্যোগ শুরু করার কথা ভাবছেন-তাহলে তাড়াতাড়ি সিদ্ধান্ত নিন-কারণ গ্রহগুলি অনুকূলে আছে বলে মনে হচ্ছে- আপনি যা চাইছেন তা করতে ভয় পাবেন না। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত, এবং আপনি আজ তা জানতে পারবেন। প্রতিকার :- পবিত্র বা ধর্মীয় স্থলে পতাকা বা ব্যানার দান করলে তা আপনার স্বাস্থ্যের জন্য লাভ দায়াক হবে। 

 বৃষভ রাশি  (Tuesday, January 24, 2023) আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে মনোযোগী ও সতর্ক হওয়া আপনার পক্ষে ভাল। আপনার পরিবারের সদস্যরা তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে।

আপনি আজ আপনার মিষ্টি ভালবাসা জীবনে চমকপ্রদ মশলার উপস্থিতি লক্ষ্য করতে পারেন। নির্জনে সময় কাটানো ভালো কিন্তু আপনার মাথার মধ্যে যদি অন্য কিছু ঘোরে তাহলে লোকজনের থেকে দূরে সরে আপনি আরো অসুবিধায় পড়তে পারেন। এই জন্যে আপনাকে আমরা পরামর্শ দিতে চাইব যে লোকজনের থেকে দূরে সরে যাওয়ার থেকে কোনো অভিজ্ঞ লোকের সাথে নিজের অসুবিধার কথা বলুন। আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন। প্রতিকার :- স্নান করার পর সাদা চন্দনের তিলক কপালে লাগালে আর্থিক দিক ভালো থাকবে। 

 মিথুন রাশি (Tuesday, January 24, 2023) কাজের জায়গায় বরিষ্ঠদের থেকে চাপ এবং ঘরে মতভেদ কিছু চাপ আনতে পারে- যা আপনাকে কাজে মনোনিবেশ করতে উপদ্রব করবে। এই রাশিচক্রের বিবাহিত স্থানীয়রা আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পাবে বলে মনে হচ্ছে। কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

ব্যবসার নতুন ধারণায় ইতিবাচকভাবে এবং দ্রুত সাড়া দিন। সেগুলি আপনার অনুকূলে যাবে। আপনার প্রয়োজন কঠিন পরিশ্রমের দ্বারা সেগুলিকে বাস্তবায়িত করা-যা আপনার ব্যবসায় আগ্রহ বজায় রাখার মূল মন্ত্র। কাজে আপনার আগ্রহ পুনঃস্থাপিত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। সফর করা আনন্দদায়ক এবং অত্যন্ত লাভদায়ক হবে। আপনার একজন পুরনো বন্ধু আসবে এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার পুরানো সুন্দর স্মৃতিগুলিকে মনে করিয়ে দিতে পারেন। প্রতিকার :- পরিবারে সুখ বজায় রাখতে আপনার পুজা ঘরে তামার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন পুজা করুন।

 কর্কট রাশি (Tuesday, January 24, 2023) ব্যস্ত সময়সূচী সত্ত্বেএ স্বাস্হ্য সুন্দর থাকবে। আজকে আপনার কোনো কাছের লোকের সাথে আপনার ঝগড়া হতে পারে আর সেটা কোর্ট পর্যন্ত যেতে পারে। যেই কারণে আপনার বেশ কিছু টাকা খরচা হতে পারে। দেখা করতে আসা আত্মীয়রা আপনি যা ভেবেছিলেন তার থেকে অনেক ভালো হবেন। আপনার সেরা আচরণ করা প্রয়োজন, কারণ আপনার প্রেমিকা অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে।

আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। এই রাশির বৃদ্ধ বয়স জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে খালি সময় দেখা করতে যেতে পারে। আপনার নিজের চাপ এবং প্রকৃত কোন কারণ ছাড়া আজ আপনি আপনার স্ত্রীর সাথে ঝগড়া করবেন। প্রতিকার :- প্রেমিক বা প্রেমিকা একে অপরকে নীল রঙের ফুল উপহার দিলে সম্পর্ক দৃঢ় হবে এদের মধ্যে।