আজকের রাশিফল সোমবার ৩০ নভেম্বর জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল সোমবার ৩০ নভেম্বর  জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি :    আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারে অগ্রগতির। বৈদেশিক উৎস থেকে আয় রোজগার বৃদ্ধির যোগ। গৃহস্থালী বিষয়ে আত্মীয় স্বজন ও কুটম্বদের সাথে বিরোধ এড়িয়ে চলুন। আয় রোজগারের চেষ্টায় অণৈতিক পন্থা অবলম্বন থেকে বিরত থাকতে হবে। সঞ্চয়ে বাধা বিপত্তি দেখা দিলেও তা আপনি শক্ত হাতে অতিক্রম করতে সক্ষম হবেন।

বৃষ রাশি :   বৃষ রাশির জাতক জাতিকার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির যোগ। কর্মস্থলে ধীরে ধীরে সফল হতে পারবেন। শারীরিক অবস্থা ও মানসিক অবস্থার উন্নতি হবে। সামাজিক ও রাজনৈতিক কাজে গোপন ও প্রকাশ্য সকল শত্রুতা দমন করতে পারবেন। জীবিকার জন্য বা ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার চেষ্টায় সফল হবেন।

মিথুন রাশি :     মিথুন রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। আইনগত জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায়ীক কাজের জন্য বিদেশ যাত্রা সফল হবে। আমদানী রপ্তানী বানিজ্যে বন্দরের শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতা দূর হতে পারে। প্রবাসীদের ভিসা বা আকামা সংক্রান্ত বিষয়ে দেখা দেবে অনিশ্চয়তা। ট্রাভেল এজেন্সী ব্যবসায় বৈশ্বয়িক মন্দার প্রভাব পড়তে পারে।

কর্কট রাশি :    কর্কট রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক ক্ষেত্রে সফলতার। বকেয়া বেতন আদায়ের চেষ্টায় অপ্রত্যাশিত অগ্রগতি হবে। ঠিকাদারী কাজে নতুন আয়ের সুযোগ আসতে পারে। ব্যবসায়ীক বিষয়ে বন্ধুর সাহায্য পাওয়ার আশা। চাকরিজীবীরা বাড়তি আয় রোজগারের সুযোগ পাবেন। বড় ভাই বোনের সাথে বিদেশ যাত্রার সুযোগ আসবে।