আজকের রাশিফল শনিবার ৫ ডিসেম্বর জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল  শনিবার  ৫ ডিসেম্বর জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি:   মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। গৃহে আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। গৃহস্থালী কাজের জন্য অর্থব্যয়ের যোগ। সাংসারিক ক্ষেত্রে মায়ের সাহায্য আশা করতে পারেন। মাতৃ স্বাস্থ্যর উন্নতি হতে থাকবে। বয়স্ক আত্মীয়র দ্বারা ভাগ্য উন্নতি হতে থাকবে। গৃহ ভূমি ও আবাসন সংক্রান্ত আলোচনায় অগ্রগতি।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকার বৈদেশিক যোগাযোগে অগ্রগতি হবে। গৃহে ছোট ভাই বোনের আগমন হতে পারে। প্রকাশক সাংবাদিক ও মিডিয়াকর্মীরা ভাগ্য উন্নতির সুযোগ পেতে পারেন। অনলাইন পণ্য ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। বিকাশ ও রকেট এজেন্সী ব্যবসায় লাভের যোগ। প্রতিবেশীর সাথে চলতে থাকা বিরোধের অবশান আশা করা যায়।

মিথুন রাশি :    মিথুন রাশির জাতক জাতিকার দিনটি আয় রোজগারের জন্য অনুকূল। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে চলতে থাকা বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। খাদ্য পানিয় ও হোটেল রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগার হবে। সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হতে পারে। ব্যবসায়ীক আলোচনার জন্য বাহিরে আপ্যায়িত হওয়ার সুযোগ রয়েছে।

কর্কট রাশি :    কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। শরীর স্বাস্থ্যর উন্নতি আশা করতে পারেন। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। বয়স্কদের হাটুর পীড়া দেখা দেবে। রাজনৈতিক ভাবে সম্মানিত ও পুণঃমূল্যায়িত হবেন। ব্যবসায়ীক কাজে বন্ধুদের সাহায্য লাভ। সাংসারিক জীবনে জীবন সাথীর ত্যাগ আপনাকে তার প্রতি শ্রদ্ধাশীল করবে।