আজকের রাশিফল শনিবার ৫ ডিসেম্বর জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের  রাশিফল  শনিবার  ৫ ডিসেম্বর  জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি : সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। প্রবাস থেকে ভালো কোনো সংবাদ পেতে পারেন। আইনগত জটিলতা বা সরকারি ভ্যাট ট্যাক্স সংক্রান্ত কাজে অর্থ ব্যয় হবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।আমদানী রপ্তাণী বাণিজ্যে পরিবহন সংক্রান্ত ব্যয় বাড়বে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতি আশা করা যায়।

কন্যা রাশি :   কন্যার জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অর্থ প্রাপ্তির সম্ভাবনা। বকেয়া বেতন আদায় হতে পারে। বড় ভাই বোনের কাছ থেকে কিছু উপহার সামগ্রী লাভের যোগ। বন্ধুদের সাথে সম্পর্কের উন্নতি হতে থাকবে। সাংসারিক জীবনে বড় বোনের স্নেহ মমতা লাভের সুযোগ রয়েছে।

তুলা রাশি:   তুলা রাশির জাতক জাতিকার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষকতার সাথে জড়িতদের আশানুরুপ আয়ের সুযোগ আসবে। ব্যবসায়ীক ক্ষেত্রে চলতে থাকা জটিলতা ও দীর্ঘসূত্রীতা কমে আসতে শুরু করবে। ব্যবসায়ীক লেনদেনে আশানুরুপ সাফল্য আশা করতে পারেন। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্য লাভ । চাকরি সংক্রান্ত তদবির বা আলোচনায় সফল হবেন।

বৃশ্চিক রাশি :    বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ব্যস্ততার । বিদেশ যাত্রার ক্ষেত্রে সফল হবেন। ভাগ্য ক্ষেত্রে স্বল্প পরিচিত কারো সহায়তা পাওয়ার দিন। জীবন জীবীকার ক্ষেত্রে বড় ধরনের সুযোগ আসতে পারে। শিক্ষা ও গবেষণামূলক কাজে আয় রোজগার ও সম্মান বৃদ্ধির সম্ভাবনা। আমদানী রপ্তাণী ব্যবসায় লাভের আশা করতে পারেন।