আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ ডিসেম্বর জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ ডিসেম্বর  জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি:    মেষ রাশির জাতক জাতিকার উত্তম সংবাদ লাভের দিন। মিডিয়াকর্মী ও সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক ক্ষেত্রে বিদেশ থেকে ভালো অর্ডার লাভের যোগ। ছোট ভাই বোনের বিদেশী প্রতিষ্ঠানে চাকরি হতে পারে। অনলাইন কেন্দ্রীক প্রতিষ্ঠানে আশানুরুপ বেচাকেনার সুযোগ রয়েছে।

বৃষ রাশি :    বৃষ রাশির জাতক জাতিকার সঞ্চয়ের ক্ষেত্রে অগ্রগতি হবে। সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হতে পারবেন। বাড়িতেও আত্মীয় স্বজনের আগমন যোগ প্রবল। আয় রোজগারের ক্ষেত্রে চলতে থাকা সকল বাধা কেটে যাবে। রেস্তোরা বা ফাষ্টফুডের ব্যবসায় কিছু বিনিয়োগ করতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের লটারী ভাগ্য আজ বলবান।

মিথুন রাশি:     মিথুন রাশির জাতক জাতিকার দিনটি কিছু করে দেখানোর। ব্যবসা হোক বা চাকরি, আজ আপনাকে আপনার যোগ্যতার পরিচয় দিতে হবে। সকল কষ্ট যন্ত্রণা ভুলে চ্যেলেঞ্জ মোকাবেলা করার মতো মানাসিক প্রস্তুতি রাখতে হবে। পারিবারিক ও সাংসারিক জীবনে সফল হবেন। বাণিজ্যে অগ্রগতির দিন।

কর্কট রাশি :     কর্কটের জাতক জাতিকার আয়ের তুলনায় আজ ব্যয় বৃদ্ধি পাবে। পারিবারিক কেনাকাটা ও বিল পরিশোধে বহু অর্থ ব্যয়ের দিন। আইনগত জটিলতা নিরশনে বাড়তি ্অর্থ ব্যয় হয়ে যাবে। প্রবাসী আত্মীয় স্বজনের কাছ থেকে আর্থিক সাহায্য নিতে হবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত কাগজ এর জন্য অর্থ ব্যয়।