আজকের রাশিফল শনিবার ২৯ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

আজকের রাশিফল শনিবার ২৯ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  (Saturday, May 29, 2021) আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন। আপনার বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার পরিবারের প্রতি সঠিক সময় দিন। তাঁদেরকে বুঝতে দিন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনার ভালো সময় তাঁদের সাথে কাটান। অভিযোগ করার কোন সুযোগ দেবেন না। আপনি আপনার প্রেমিকার মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনি আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন এবং পরিস্থিতি খারাপ এমন কিছু করা থেকে বিরত থাকুন। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আপনার স্ত্রীর আত্মীয়রা আজ আপনাদের বৈবাহিক সুখের ক্ষতির কারণ হতে পারেন। বিশেষ কারও সাথে ক্যান্ডেললাইট ডিনার আপনাকে সপ্তাহে জমা হওয়া সমস্ত ক্লান্তি দূর করতে সহায়তা করতে পারে। প্রতিকার :- মঙ্গল বার কলা গাছের সামনে প্রদীপ জ্বালালে ও তার আরাধনা করলে আপনার খুবই সন্তোষজনক প্রেমের জীবন হবে।

 কন্যা রাশি  (Saturday, May 29, 2021) যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন। সন্দেহজনক আর্থিক কারবারে জড়িয়ে পড়া থেকে সতর্ক থাকুন। যদি যোগাযোগ এবং আলোচনা ঠিকমত কাজ না করে- তাহলে আপনি আপনার শান্ত মেজাজ হারাতে পারেন- যার জন্য আপনাকে পরে অনুতাপ করতে হবে- তাই বলবার আগে ভাবুন। আজ আপনার হৃদস্পন্দন আপনার সঙ্গীর সঙ্গে ছন্দ মিলিয়ে প্রেমের সঙ্গীতে মেতে উঠবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা সাহিত্য পড়ে আজকের দিন আপনি খুব ভালো করে গৃহীত করতে পারেন। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে সত্যিই একটি চমৎকার সন্ধ্যা কাটাবেন। সাফল্যের জন্য শিষ্য হওয়া আবশ্যক; আপনি আপনার ঘরে স্টাফগুলি গুছিয়ে এই পুণ্যটির চাষ শুরু করতে পারেন। প্রতিকার :- গরম মশলা, শুকনো ফল, মধু, গুড় খাবারে দিলে আর্থিক অবস্থা ভালো থাকবে।

 তুলা রাশি  (Saturday, May 29, 2021) একটি খুশির দিনে মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। দিনটির পরের ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ পুরো পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা আনবে। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত। দিনটি আপনার বিবাহিত জীবনের জন্য সত্যিই দারুণ। আপনি আপনার সঙ্গীকে কতটা ভালবাসেন সেটা তাকে জানান। পরিবারের সাথে কেনাকাটা এই উইকএন্ডে কার্ডগুলিতে মনে হচ্ছে তবে আপনি প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় করতে পারেন। প্রতিকার :- পুজার জায়গায় সাদা শাঁখ স্থাপন করে নিয়মিত পূজা করলে আর্থিক উন্নতি হবে।

 বৃশ্চিক রাশি  (Saturday, May 29, 2021) আপনার কাঁধে অনেক কিছু নির্ভর করবে এবং সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে আপনার জন্য মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। আজ আপনার মা বা বাবার স্বাস্থ্যের জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এটি যদিও আপনার আর্থিক অবস্থার অবনতি ঘটাবে তবে সম্পর্ককে আরও শক্তিশালী করবে। আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে। আপনি আপনার সঙ্গী কাছ থেকে মানসিক ব্ল্যাকমেল এড়িয়ে চলুন। আজকে আপনাকে আপনার কাজ সময়ে শেষ করার চেষ্টা করা দরকার।মনে রাখবেন বাড়িতে আপনার জন্য কেউ অপেক্ষা করছে যার আপনাকে প্রয়োজন আছে। বিবাহিত জীবন কিছু পার্শ্ব-প্রতিক্রিয়া নিয়ে আসে; আপনি আজ কিছুর সন্মুখীন হতে পারেন। আপনি আজ স্কুলে আপনার সিনিয়রকে নিয়ে ঝগড়া করতে পারেন, এটি আপনার পক্ষে ঠিক নয়। এর মাধ্যমে, আপনার ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। প্রতিকার :- একটি কালচে নীল কাপড়ের মধ্যে সাতটি গোল মরিচ, সাতটি কালো ছোলা এবং একটি কাঁচা কয়লার টুকরো বেঁধে তা কোনো নির্জন স্থানে গিয়ে মাটির তলায় পুঁতে দিলে তা আনার আর্থিক সমৃদ্ধির জন্য খুবই লাভদায়ক হবে।