মালদায় পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি কে অপসারণ করল তৃণমূলের সদস্যরা

মালদায় পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি কে অপসারণ করল তৃণমূলের সদস্যরা

রাহুল মন্ডল , মালদা ঃ  গত বিধানসভা নির্বাচনে দলের বিরুদ্ধে ভোট করার অভিযোগের রতুয়া ২ নম্বর  ব্লকের পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতি কে অপসারণ করল তৃণমূল দলের সদস্যরা l মালদা জেলার রতুয়া ২ নম্বর পঞ্চায়েত সমিতির মোট আসন সংখ্যা ২৪  টি ।   গত পঞ্চায়েত নির্বাচনের পরে পঞ্চায়েত সমিতির সরকারি সভাপতি হিসেবে শিউলী খাতুন নির্বাচিত হন ।

কিন্তু তৃণমূলের  সদস্যদের অভিযোগ সভাপতি সহ সহকারি সভাপতি গত বিধানসভা ভোটে তৃণমূলের বিরুদ্ধে ভোট করেছে ।  তাই সহকারী  সভাপতি সুমিত্রা সরকারকে অপসরণ করেছে ।   কিছুদিন পূর্বে রতুয়া ২ নম্বর পঞ্চায়েত সমিতির  সভাপতি সুমিত্রা সরকারের  বিরুদ্ধে অনাস্থা ডাকে তাকেও পদ থেকে সরিয়েছে  তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যরা  ।

বৃহস্পতিবার প্রশাসনিক কর্তা সহ পুলিশের ঘেরাটোপের মধ্যে শান্তিপূর্ণ এই অনুষ্ঠান তলবি সভা অনুষ্ঠিত হয়। এই অপসারণ সভায়  ২৪ জন পঞ্চায়েত সমিতির সদস্যের মধ্যে ২০ জন উপস্থিত ছিলেন ।     শিউলী খাতুন এর বিরুদ্ধে ২০ টি ভোট পরে ।  ফলে রতুয়া ২ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সহকারি সভাপতির পদ থেকে অপসারণ হয় শিউলি বিবি  ।

এই প্রসঙ্গে তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যরা জানাই গত পঞ্চায়েত নির্বাচনে শিউলি বিবি দলের বিরুদ্ধে ভোট করেছিল এবং শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ ছিল সেই ।  এই সমস্ত কারণে আমরা সকল সদস্য একত্রিত হয়ে শিউলি খাতুনকে অপসরণ করলাম l তবে এদিনের অনাস্থা সভায় উপস্থিত ছিল না শিউলী খাতুন ।  এই প্রসঙ্গে তাঁর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি l