আর্থিক সমস্যায় জেরবার? বাড়ির এই তিনটি জিনিসে মিলবে সমাধান

আর্থিক সমস্যায় জেরবার? বাড়ির এই তিনটি জিনিসে মিলবে সমাধান

 আর্থিক সমস্যা অজান্তেই এমন ভাবে আসে, যা আমাদের জীবনকে তছনছ করে দেয়। কারও আবার মাসের অর্ধেক আসতে না আসতেই হাত খালি হয়ে যায়। যা মাইনে পাওয়া হয়, তা কী ভাবে খরচ হয়ে যায় বুঝে ওঠা যায় না। না চাইতেও অযাচিত খরচ বৃদ্ধি পেতে থাকে।

তখনই আমরা ভেবে ফেলি, নিশ্চয় বাড়িতে বাস্তু দোষের সৃষ্টি হয়েছে। আর সেই বাস্তু দোষ থেকে মুক্তি পেতে ঘর ভাঙচুর করে কিছু পরিবর্তন করার চেষ্টা করি। তবে সবসময় এই সব করার প্রয়োজন হয় না। সামান্য কিছু পরিবর্তনের মাধ্যমেই অনেক বড় বাস্তু দোষ থেকে মুক্তি পাওয়া যেতে পারে।

এই সমস্যা থেকে মুক্তি পেতে আমরা নানা রূপ প্রতিকার করে থাকি। কিন্তু জানেন কি, ঘরে থাকা এই তিনটি জিনিস আমাদের বাস্তু দোষ থেকে মুক্তি দিতে পারে? তিনটি জিনিস হল নুন, লবঙ্গ ও মধু। এখন প্রশ্ন, এই জিনিসগুলির ব্যবহার কী ভাবে করতে হবে।

নুন: একটি কাচের বাটিতে কিছুটা নুন রাখতে হবে। এটি রাখার ফলে অনেকটা বাস্তু দোষ কেটে যায় বলে দাবি করেন বাস্তু বিশেষজ্ঞরা। এর ফলে জীবনে আরও নানা রূপ সমস্যার সমাধান হয়। আর্থিক উন্নতি করতে ঘরে ও বাথরুমের কোণে কাচের বাটিতে নুন রাখতে হবে।

লবঙ্গ: কাচের পাত্রে নুনের সঙ্গে কিছুটা লবঙ্গ মিশিয়ে রাখলে উপকার দ্রুত পাওয়া যায়।

মধু: ঘরে মধু থাকলে জীবনে সমস্যা কাছে ঘেঁষতে পারে না। মধু অকারণ খরচ কমাতে সাহায্য করে। শুধু শরীরের জন্য নয়, বাস্তু দোষ থেকে মুক্তি পেতে ঘরে এক শিশি মধু রাখুন।