আজকের রাশিফল মঙ্গলবার ৬ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

আজকের রাশিফল মঙ্গলবার ৬ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  (Tuesday, July 6, 2021) আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলি শেষমেশ পুনরুদ্ধার করা যাবে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। প্রেম আনন্দদায়ক এবং অত্যন্ত উত্তেজনাপূর্ণ হবে। কর্মক্ষেত্রে আপনার দলের সবচেয়ে বেশী বিরক্তিকর ব্যক্তিটি আজ হঠাৎ বুদ্ধিমান হতে পারে। আপনার প্রেমিক আপনাকে প্রাপ্ত সময় দেয় না আজকে আপনি এই অভযোগটা তাকে খোলাখুলি জানাতে পারেন। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন। প্রতিকার :- একটি কালো ঘোড়ার খুরের তৈরি রিং পড়লে আপনার স্বাস্থ্যের ওপর তার হলো প্রভাব পরবে। 

 বৃষভ রাশি  (Tuesday, July 6, 2021) যদি আপনি যথেষ্ট বিশ্রাম না নেন তাহলে আপনার অত্যন্ত ক্লান্ত বোধ এবং অতিরিক্ত বিশ্রামের প্রয়োজন হবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে। ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। আজ উচ্চ সম্পাদনা এবং উচ্চ প্রোফাইলের দিন। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার।যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গেছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্ব কে মূল্যয়ন করুন। আজ, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ সময় কাটাবেন।

 মিথুন রাশি  (Tuesday, July 6, 2021) আপনি আজ খুব সক্রিয় এবং চটপটে থাকবেন। আপনার স্বাস্থ্য আজ আপনাকে পুরোপুরি সমর্থন করবে। আপনার সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। এটি আপনাকে খুব আনন্দিত করবে। যা আপনাকে সুখী করে তাই করুন, কিন্তু চেষ্টা করুন অন্যের ঝামেলায় না জড়াতে। প্রেমে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যার দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কর্মক্ষেত্রে আপনি একটি ভাল পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। এটা এমন দিন যে আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে। প্রতিকার :- পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় রাখার জন্য অশ্বথ গাছে কেশরের তিলক লাগান ও সেই গাছে আলগা ভাবে হলুদ সুতো বেঁধে দিন।

 কর্কট রাশি  (Tuesday, July 6, 2021) কোন পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে। আজ, আপনি আপনার পরিবারের সিনিয়রদের কাছ থেকে আর্থিক পরিচালনা এবং সঞ্চয় সম্পর্কে পরামর্শ চাইতে পারেন এবং সেগুলি আপনার দৈনন্দিন জীবনে ব্যবহার করতে পারেন। স্ত্রীর সাথে ঝগড়া মানসিক উদ্বেগের দিকে নিয়ে যেতে পারে। অহেতুক চাপ নেওয়ার কোন প্রয়োজন নেই। জীবনে এক গুরুত্বপূর্ণ শিক্ষণীয় বিষয় হল, যা আমরা পরিবর্তন করতে পারিনা সেই বিষয়গুলিকে মেনে নেওয়া। আপনি আপনার মনের মানুষ খুঁজে পাওয়ার ফলে একাকিত্বের দশা, যা আপনাকে দীর্ঘ সময় ধরে গ্রাস করছিল, তা শেষ হবে। আজকে কর্মক্ষেত্রের সাথে জড়িত লোকেদের কে সমস্যার সম্মুখীন হতে পারে। আজকে আপনি না চাইতেউ কোনো ভুল করে বসবেন যে কারণে আপনাকে আপনার সিনিয়ারের থেকে বোকা খেতেও হতে পারে।ব্যাবসার জন্য আজকের দিনটি সাধারণ বলে আশা করা যায়। আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আজ আপনার স্ত্রী প্রারম্ভিক পর্যায়ের প্রেম ও রোমান্সের রিওয়াইন্ড বোতাম টিপবেন। প্রতিকার :- পারিবারিক সুখের জন্য ভগবান বিষ্ণুর চতুর্থ অবতার নরসিংহের পুজা করুন এবং নরসিংহ কবচ (সুরক্ষার জন্য বর্ম) জপ করুন ।