তুলা রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

তুলা রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর মাস ২০২১

তুলা রাশি    মাসিক রাশিফলে  তুলা রাশিফল December, 2021 10 ই ডিসেম্বর থেকে, চন্দ্রের আরোহণের অধিপতি শুক্র চতুর্থ ঘরে উপস্থিত থাকবেন, সেই সাথে তিনি আপনার কেরিয়ার এবং কাজের ক্ষেত্রও দেখবেন, যা আপনাকে সফল ফলাফল দেবে। এর পরে, সুর্যের সাথে তৃতীয় বাড়িতে বুধ দেব নিজেকে সঞ্চারিত করার সময় আপনার সংলাপের স্টাইল এবং অফিসিয়ালটিকে শক্তিশালী করবে। এটি আপনাকে আপনার অধীনে কাজ করা কর্মীদের কাছ থেকে আরও সম্মান এবং প্রতিপত্তি অর্জন করতে সক্ষম করবে।

রাশি রাশির শিক্ষার্থীদের জন্য সময়টি স্থির থাকবে, কারণ গুরু বৃহস্পতিটি মূলত আপনার রাশিফলকে সক্রিয় করবে। এটি বাণিজ্য, পরিচালনা ও চারুকলার ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীদের জ্ঞান এবং বৌদ্ধিক দক্ষতার বিকাশ করবে। দ্বিতীয় সপ্তাহের সময় বুধের সাথে আপনার তৃতীয় ভাবে সূর্য উপস্থিতি প্রতিযোগিতামূলক এবং সরকারী পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের তাদের প্রচেষ্টা অনুযায়ী ভাল ফলাফল দিতে সহায়তা করবে। চতুর্থ ভাবে আপনার আরোহী প্রভু শুক্রের উপস্থিতি পারিবারিক কাজে আপনার আগ্রহ বাড়ানোর জন্য কাজ করবে।

এর সাথে, দ্বিতীয় বাড়িতে মঙ্গল দেবের উপস্থিতি, যা পরিবারের প্রতিনিধিত্ব করে, আপনাকে ডিসেম্বর মাসে আপনার পরিবার থেকে সমর্থন এবং ভালবাসায় পূর্ণ বোধ করবে। এই মাসটি প্রেমের বিষয়গুলির জন্য আপনি রাশির জাতকদের মিশ্র, তবে তাৎপর্যপূর্ণ ফলাফল দিতে চলেছে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার দ্বিতীয় ঘরে মঙ্গলের উপস্থিতি নিজে থেকেই অষ্টম ঘরে উপস্থিত থাকবে, ইঙ্গিত দেয় যে আপনার স্ত্রী তাঁর বিবাহিত জীবনের সমস্ত দায়িত্ব পালনে সক্ষম হবেন।

এই পরিস্থিতি আপনার বাবা-মা এবং শ্বশুরবাড়ির পক্ষেও ভাল হবে। এই মাসটি বিশেষতঃ রাশির অর্থনৈতিক জীবনের জন্য মঙ্গলজনক হবে, কারণ তারা এই সময়ের মধ্যে নিজেকে বাঁচাতে সক্ষম হবে। এটি তাদের ধন সম্পদ জমা করতে সহায়তা করবে। এছাড়াও দ্বিতীয় ঘরে মঙ্গলের উপস্থিতি রাশি জাতক জাতিকাদের জন্য শুভ লক্ষণ দিচ্ছে। চাকরি পেশা তাদের বন্ধুবান্ধব এবং তাদের অধীনে কর্মরত শ্রমিকদের কাছ থেকে স্থানীয়দের জন্য খুব শুভ সুযোগ প্রদান করবে ব্যবসায়ীদের সম্পর্কে কথা বলছি,

ব্যবসায়ীদের এই মাসে আরও বেশি কেনা বেচা হবে। রাশির জাতকের স্বাস্থ্যের দিক থেকে, 2021 সালের ডিসেম্বর ইতিবাচক ফলাফল আনবে। কারণ এই সময়ে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনার আরোহী ভাবের কর্তা শুক্র গ্রহে শনি দেবের দর্শন এই পুরো মাসে আপনাকে রোগ-ব্যাধি থেকে রক্ষা করবে। ভগবান পরশুরামের অবতারের গল্প পড়ুন বা শুনুন, কারণ তিনি শুক্র গ্রহের সাথে সম্পর্কিত।