তুলা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২১ Tula Rashi April 2021

তুলা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২১ Tula Rashi April 2021

তুলা রাশির লোকেরা কর্মকে বেশি গুরুত্ব দেয় এবং তাদের পরিচয় বজায় রাখা তাদের সবচেয়ে বড় বৈশিষ্ট্য। যদি ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে এই মাসটি তাদের জন্য খুব ভাল সময় হবে। দশম ঘরটি শনি ও বৃহস্পতির দর্শনের প্রভাব ফেলবে, যার কারণে তারা তাদের কাজের প্রতি অনেক বেশি মনোনিবেশ করবে এবং কঠোর পরিশ্রম করবে এবং তারা কঠোর পরিশ্রম করে তাদের কাজ চালিয়ে যেতে পছন্দ করবে এবং এটি তাদের পক্ষে আরও ভাল হবে।

শিক্ষার্থীদের দৃষ্টিকোণ থেকে দেখেছি, পড়াশোনায় মন কম হবে এবং এখানে এবং সেখানে আরও মনোযোগ হারাবে। ঘনত্বের অভাব আপনার অধ্যয়নকে বাধাগ্রস্ত করবে তবে এটি কেবল সময়ের বিষয়। 6 তারিখে বৃহস্পতি আপনার পঞ্চম ভাবে প্রবেশের সাথে সাথে একটি মানসিক পরিবর্তন আসবে। মাসের শুরুতে আপনার দ্বিতীয় ভাবে কেতু গ্রহ বসে থাকবে এবং চতুর্থ ভাবে শনি এবং বৃহস্পতি থাকবে।

এ কারণে পরিবারে সুবিধাগুলি নিয়ে কিছুটা বিতর্ক দেখা দিতে পারে। একে অপরের বোঝাপড়ার অভাবে পারস্পরিক পার্থক্য বাড়তে পারে এবং পারস্পরিক ক্ষতি আরও খারাপ হতে পারে। প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য মাসের শুরুটি ভাল। আপনি আপনার প্রিয়তমের সাথে আপনার জীবনে এগিয়ে যাওয়ার কথা ভাববেন এবং তাদের সাথে এটি সম্পর্কে অনেক কথা বলবেন। বিবাহিতদের জন্য সময় চ্যালেঞ্জিং হয়ে উঠবে।

অষ্টম ঘরে রাহুর সাথে সপ্তম ঘরের অধিপতি হওয়ার কারণে শ্বশুরবাড়ির পক্ষ থেকে ঝগড়া বা ঝগড়া হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে এবং স্বামী / স্ত্রীর স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে এবং তাদের মানসিক চাপের মুখোমুখি হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। দ্বিতীয় ঘরে কেতু, ষষ্ঠ ঘরে শুক্র, সূর্য ও বুধ এবং অষ্টম ভাবে রাহু ও মঙ্গল অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে দুর্বল ফল প্রমাণ করবে।

অর্থ বিনিয়োগের আগে আপনাকে অবশ্যই ভাবতে হবে, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে মাসের প্রথমার্ধটি দুর্বল। যত্ন সহকারে আপনার রুটিনকে সঠিক করার চেষ্টা করুন এবং সাবধানে গাড়ি চালনা করুন। কোনও আঘাত বা দুর্ঘটনা বা শল্য চিকিত্সার কারণে যোগফল তৈরি করা যেতে পারে, তাই এই সময়টাকে অত্যন্ত যত্ন সহকারে কেটে দিন। আপনার শনিবার মহারাজ দশরথের শনি স্টোত্র পাঠ করা উচিত এবং দিব্যাং জনগণকে ভোজন করানো উচিত।