মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 তুলা রাশি   তুলা রাশিফল April, 2022 তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে ভাল হতে চলেছে। মাসের প্রথমার্ধে দশম ভাবে মঙ্গল ও শনি পূর্ণ দর্শন থাকবে। এ কারণে আপনি ক্ষেত্রে সাফল্য পাবেন। চাকুরীজীবীরা নতুন দায়িত্ব পাবে এবং পদোন্নতির পথও উন্মুক্ত হবে। এই সময়টি ব্যবসা-বাণিজ্য করা লোকদের জন্যও ফলপ্রসূ হতে চলেছে।

এই মাস থেকে শিক্ষার্থীদের জন্য একটি ভাল সময় শুরু হবে। জ্ঞান গ্রহ বৃহস্পতির পঞ্চম ভাবে শুক্র ও মঙ্গল গ্রহের সংমিশ্রণের কারণে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। আপনার জ্ঞানের প্রসার বৃদ্ধি পাবে এবং শিক্ষার ক্ষেত্রের সাথে যুক্ত সমস্ত ছাত্রছাত্রীদের পক্ষে ভাল ফলাফল দৃশ্যমান হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা পুনর্নবীকরণের জোরে পড়াশুনায় নিযুক্ত থাকবে।

সঠিক দিকনির্দেশ এবং কৌশল নিয়ে এ জাতীয় শিক্ষার্থীরা খুব শীঘ্রই তাদের গন্তব্যে পৌঁছতে পারে। বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে সেখানে ভালভাবে বসতি স্থাপন করবে। এই মাসে পারিবারিক জীবন সুখী হবে। পঞ্চম ভাবে দ্বিতীয় ভাবের কর্তা, মঙ্গল গ্রহের গোচর থেকে আপনি উপকৃত হবেন। বাড়ির সদস্যদের মধ্যে প্রেম বাড়বে এবং শান্তি ও সুখ থাকবে।

চলমান পার্থক্যগুলি এইবারে শেষ হবে। এই সময়ে, পরিবারের বড়রা পরিবারকে ঐক্যবদ্ধ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনি যদি ভাই-বোনের প্রতি স্নেহ দেন তবে আপনি প্রতিক্রিয়াতে সম্মান পাবেন। পারিবারিক ব্যবসায় ভাইবোনদের পূর্ণ সমর্থন থাকবে। প্রেমের সম্পর্কের দিক থেকে এই মাসটি বেশ ভালো হতে চলেছে। বিশেষ করে প্রথম সপ্তাহের পরে সময়টি আপনার জন্য খুব ভাল হবে। পঞ্চম ভাবে মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি একত্রে থাকবে। এ কারণে, প্রেমের জীবন জাঁকজমকপূর্ণ হয়ে উঠবে এবং প্রেমের বৃদ্ধি হবে।

সম্পর্কের ব্যাপারে প্রেমের প্রতি আত্মবিশ্বাস বাড়বে। বিবাহিতদের সম্পর্কও জোরদার হবে এবং জীবন সঙ্গীর সাথে প্রেম বাড়বে। আপনার এবং আপনার স্ত্রীএকে অপরের প্রতি দায়বদ্ধতার ধারণা দৃঢ় থাকবে। স্বামী এবং স্ত্রী একে অপরকে বোঝার চেষ্টা করবে এবং ইতিমধ্যে যে মারামারি চলছে তা শেষ হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময় হবে।

দ্বিতীয় ভাবের কর্তা, মঙ্গল থাকবেন পঞ্চম ভাবে। বৃহস্পতি এবং শুক্র একসাথে একাদশ ভাবটি সম্পূর্ণ দর্শন সহ দেখতে পাবেন। এ কারণে ব্যবসায় ও ব্যবসায় সাফল্যের সাথে আয় বাড়বে। চাকরিদাতারাও অগ্রগতি করবেন এবং এর কারণে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষত সরকারী চাকরির মানুষেরা অর্থ পাবে। ব্যবসায় বিনিয়োগের ফলাফল পাবেন। ব্যবসায়ের প্রসার থেকে অর্থনৈতিক সুবিধার সম্ভাবনাও রয়েছে।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই গ্রন্থটি আপনার জন্য মিশ্র সময় হবে। মাসের প্রথমার্ধে, সূর্য ষষ্ঠ ভাবে থাকবে। এ কারণে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ে, প্রতিটি রোগের সনাক্তকরণ দেখা যাবে। গোপন রোগের মতো সমস্যা থেকে মুক্তি পাবেন। ষষ্ঠ ভাবে সূর্য্যের উপস্থিতির কারণে বাবার স্বাস্থ্যেরও উন্নতি হবে। এ ছাড়া পরিবারের অন্যান্য সদস্যদের স্বাস্থ্যও বহুলাংশে ভাল থাকবে। আপনাকে এই সময়ে খাবারের দিকে বিশেষ মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সম্ভব হলে দীর্ঘ ভ্রমণে সতর্ক থাকুন। উপায় সাদা বস্ত্র দান করুন। জলে কাঁচা দুধ মিশিয়ে স্নান করুন। নিজের ইষ্ট দেবীর পুজো অবশ্যই করুন। শনিবারের দিন শনি মন্দিরে গিয়ে গরিবদের ভোজন করান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,