মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

 তুলা রাশি   তুলা রাশিফল August, 2022 তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট 2022 র মাসটি উৎরাই-চড়ায়ে ভরে থাকতে পারে। এই মাসে আপনার সপ্তম ভাব মানে কলত্র ভাবে রাহু আর মঙ্গলের মিলনে অঙ্গারক যোগ তৈরী হচ্ছে যে কারণে আপনার স্বভাবে আবেগ আসার সম্ভবনা রয়েছে। তুলা রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি শিক্ষার দিক থেকে ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি তার ভাব থেকে দ্বাদশ ভাবে স্থিত হবে এবং আপনার চতুর্থ ভাবে অর্থাৎ সুখে ভাবে বিরাজমান হবে, যার কারণে তুলা রাশির শিক্ষার্থীরা এই মাসে শিক্ষার ক্ষেত্রে অনেক ভাল সুযোগ পেতে পারেন। কর্মজীবনের দিক থেকে আগস্ট মাসটি তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে পারে।

তুলা রাশির দশম ভাবে, অর্থাৎ কর্ম ভাবে সূর্য ও শুক্রের মিলন হবে এবং এতে শনির পূর্ণ দৃষ্টিও থাকবে, যার কারণে তুলা রাশির জাতক/জাতিকাদের কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি কিছুটা সমস্যায় ভরে থাকতে পারে। এই মাসে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে অধিষ্ঠিত হবে, যার কারণে এই মাসে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে।

পারিবারিক জীবনের দিক থেকে তুলা রাশির জাতক জাতিকাদের আগস্ট মাসে মিশ্র ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। তুলা রাশির জাতকদের প্রেম ও বিবাহিত জীবন আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে। এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ সন্তান ও প্রেম ভাবের অধিপতি শনি গ্রহ থেকে দ্বাদশ ভাবে আপনার চতুর্থ ভাবে অবস্থান করবে, যার কারণে আপনার প্রেমীর সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আগস্ট মাসটি অর্থনৈতিক দিক থেকে তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য ফলদায়ক হতে পারে। এই মাসে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ ধন ভাবের অধিপতি মঙ্গল আপনার সপ্তম ভাবে রাহুর সাথে যুক্ত হয়ে অঙ্গারক যোগ তৈরি করবে, যার কারণে আপনাকে এই মাসে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। উপায়: প্রতিদিন শ্রী হনুমান চালিসা পাঠ করুন। শুক্রবারের দিন সাদা গরুকে খাওয়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,