Tula Rashi February 2021 তুলা রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

Tula Rashi February 2021 তুলা রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য খুব কঠোর পরিশ্রম হতে চলেছে, দশম ঘরে 6 টি গ্রহের প্রভাব থাকবে কারণ শুক্র, বৃহস্পতি, সূর্য এবং শনি চতুর্থ ঘরে অবস্থান করবে এবং বুধও আপনার চতুর্থ ঘরে 4 ফেব্রুয়ারিতে প্রতিক্রিয়াশীল অবস্থানে থাকবে। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার পড়াশোনায় মনোনিবেশ করতে হবে এবং আরও কিছুটা কাজ করতে হবে।

যদি আপনি আপনার পরিবারের কথা বলেন, তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হবে কারণ অনেক গ্রহ আপনার চতুর্থ ঘরে বসে আছেন যা আপনার কাছে সবকিছু থাকলেও সন্তুষ্ট হতে দেয় না তবুও আপনি অনুভব করবেন যে কিছু আছে কম আপনার জীবনের কিছু। আপনার সন্তানের সম্পর্কে আপনাকে উদ্বিগ্ন হওয়ার প্রয়োজন হবে না তিনি কাজ করতে বা পড়াশোনা করা যদি তার তীক্ষ্ণ মনকে তার জীবনে ভাল করতে ব্যবহার করেন তবে তার অভিনয় দুটোই উন্নতি করবে এবং আপনি স্বস্তির দীর্ঘশ্বাস অনুভব করবেন।

যদি আপনি প্রেমের সম্পর্কের কথা বলেন, তবে এই মাসটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে, আপনি যখন মাসের শুরুতে পঞ্চম ভাবে থাকবেন, তখন আপনি আপনার প্রিয়জনকে আপনার হৃদয়ের সব কিছু বলবেন এবং তাদের সাথে অনেক কথা বলবেন, যাতে আপনার মধ্যে যোগাযোগের দক্ষতা আরও দৃঢ় হয়। আপনার সম্পর্কটিও দৃঢ় হবে এবং আপনি উভয়ই একে অপরের কাছাকাছি আসবেন।

আর্থিকভাবে, ফেব্রুয়ারী মাস আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ থাকবে, কেতু দ্বিতীয় ঘরে থাকবে আপনি যদি অর্থের পিছনে দৌড়ে যান, তবে আপনাকে পরিবার থেকে দূরত্বের মুখোমুখি হতে হবে, আপনি সরকারি প্রকল্পগুলির কিছু বড় সুবিধা পেতে পারেন, তাই আপনি এই দিক দিয়ে চেষ্টা করে সফল হতে পারবেন।

আপনি আপনার স্বাস্থ্যের উপর অত্যন্ত অগ্রাধিকার দিয়েছেন এবং এই মাসে আপনি একই কাজ করবেন, আপনার বুকে ব্যথা, টানটান হওয়া, ঠান্ডা লাগা, প্রদাহ ইত্যাদি অভিযোগ হতে পারে এবং যখন 22 শে ফেব্রুয়ারি মঙ্গল গ্রহের গোচর আপনার অষ্টম ভাবে থাকবে, যেখানে আমি ইতিমধ্যে উপস্থিত থাকব। তারপরে আপনাকে কিছু হঠাৎ সমস্যা এড়াতে হবে।