মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

তুলা রাশি - মাসিক রাশিফল January, 2022 তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সালের জানুয়ারি মাস মিশ্র ফল বয়ে আনবে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, 2022 সালের প্রথম মাসটি স্বাভাবিকের চেয়ে অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য এই মাসের শুরুটা হবে সবচেয়ে ভালো। অন্যদিকে, যদি আপনি ব্যবসার সাথে যুক্ত থাকেন, তাহলে এই সময় আপনি ভাগ্যের সমর্থন পেতে পারেন।

যদিও এই মাসটি ব্যবসায়ী শ্রেণীর জন্য উত্থান -পতন পূর্ণ হবে, কিন্তু তারপরও আপনি আপনার ব্যবসা প্রসারিত করে লাভজনক ফলাফল পেতে সক্ষম হবেন। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই মাসটি তুলা রাশির শিক্ষার্থীদের জন্য সামঞ্জস্য নিয়ে আসছে। এই সময়, আপনার রাশির উপর শুভ গ্রহের প্রভাব এবং বিশেষ করে পঞ্চম ভাবে দেব গুরু বৃহস্পতির উপস্থিতির কারণে, আপনি আপনার মনকে পড়াশোনায় মনোযোগী রাখতে সক্ষম হবেন।

যার ফলে আপনি নতুন কিছু পড়তে, শিখতে এবং জানতে ইচ্ছুক হবেন এবং সেই অনুযায়ী আপনাকে প্রচেষ্টা করতে দেখা যাবে। শুক্রের মালিকানাধীন, তুলা রাশির মানুষের জন্য, এই মাস তাদের পারিবারিক জীবনে মিশ্র ফল দেবে। কারণ এই সময় বুধ এবং শনি দেব আপনার রাশির চতুর্থ ভাবে এবং দ্বিতীয় ভাবে মঙ্গল ও কেতু মিলিত হলে আপনার পারিবারিক এবং ঘরোয়া পরিবেশে উত্থান -পতন ঘটবে।

প্রেমের ক্ষেত্রে, এই মাসটি বৃহস্পতি মহারাজের কৃপায় খুব অনুকূল হতে চলেছে। বিশেষ করে সেই অবিবাহিত মানুষ যারা কারও সাথে অযৌক্তিক প্রেমে পড়ে, তারা প্রেম বিয়ে করার সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের সঙ্গীর কাছে বিয়ের প্রস্তাব দিতে সক্ষম হবে এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে অনুকূল উত্তর পাওয়ার সম্ভাবনা বেশি। অন্যদিকে, যদি আপনি বিবাহিত হন, তবে এই মাসটি আপনার জন্য আরও ভাল হতে চলেছে।

কারণ এই সময় আপনার বিবাহিত জীবনে স্বাভাবিকের চেয়ে বেশি সুখ ও সমৃদ্ধি থাকবে। আপনি এই সময়টি উপভোগ করবেন এবং আপনার সঙ্গীর সাথে ভাল সময় কাটাবেন। অর্থের দিক থেকে জানুয়ারী মাস স্বাভাবিক থাকবে বলে আশা করা হচ্ছে। কারণ এই সময় আপনি আপনার আর্থিক জীবনে সমৃদ্ধি পাবেন, সেইসাথে আপনাকে আপনার পরিশ্রম এবং প্রচেষ্টার মাধ্যমে আপনার আয় বৃদ্ধি করতে দেখা যাবে।

জানুয়ারির এই মাসে, আপনার স্বাস্থ্য জীবনের প্রতি সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। আপনার রাশিচক্রের অধিপতি শুক্র তৃতীয় ভাবে এবং মাসের প্রথমার্ধে সূর্য দেবের সাথে এবং পরবর্তীকালে মঙ্গল গ্রহের সাথে সম্বনয় হওয়ার কারণে, আপনার স্বভাবে কিছু নেতিবাচকতাও দেখা যাবে, যার উপর আপনার দুর্বল স্বাস্থ্যের প্রতি আপনার উদাসীনতা থাকবে এছাড়াও আপনাকে মানসিক চাপ দেবে।

উপায় নিজের রুমে বা অফিসে যেখানে আপনি বসেন, সেখানে লেবুর সাথে এক গ্লাস জল রাখুন। নিজের মাথাতে হলুদের তিলক লাগান। বাচ্চা আর বড়দের কলা দান করুন। বৃহস্পতিবারের দিন উপবাস রাখুন। শ্রী বিষ্ণু সহস্রনামের পাঠ করুন। নিজের শয়নকক্ষে হলুদ রংয়ের ক্রিস্টাল রাখুন।