Tula Rashi March 2021 তুলা রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস ২০২১

Tula Rashi March 2021 তুলা রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস ২০২১

দাঁড়িপাল্লা দ্বারা নির্দেশিত ভারসাম্য চিহ্নটি আপনি রাশিফল, আনন্দ এবং সৌন্দর্যের গ্রহ দ্বারা নিয়ন্ত্রিত হয় দরকারি মার্চ মাসটি তুলা রাশির শিক্ষার্থীদের জন্য উপকারী ফলাফল নিয়ে আসবে। আপনার চতুর্থ ভাবের প্রভু শনি বৃহস্পতির সাথে তাঁর নিজের ভাবে আছেন, তৃতীয় এবং ষষ্ঠ ভাবের কর্তা যা দেখায় যে, এই সময়ে আপনি প্রতিযোগিতামূলক মনোভাব বজায় রাখবেন এবং কঠোর অধ্যয়ন করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং ভাল নম্বর পাবেন।

পরিবারের সামনের মাসটি রাশি রাশির অধীনে জন্মগ্রহণকারী নেটিভদের জন্য খুব বিশেষ হবে বলে আশা করা যায় না। প্রেমের কথা বললে এই মাসটি রাশিফলদের জন্য শুভ হতে চলেছে। ভেনাস, যিনি আপনার আরোহী ভাবের কর্তা, মাসের শুরুতে প্রেমের পঞ্চম ঘরে থাকবেন যাঁরা প্রেমে আছেন তাদের পক্ষে অনুকূল ফলাফল আসবে।

রাশি রাশির আর্থিক বিষয়গুলিতে মার্চ মাসের সময় উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আপনার একাদশ ভাবের কর্তা পঞ্চম ভাবে থাকবেন শাসক অধিপতি ভেনাসের সাথে ইঙ্গিত দেওয়া হয়েছে যে আপনি মাসের প্রথমার্ধে ভাল উপার্জন করতে সক্ষম হবেন, কারণ সূর্য অবশেষে আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে।

স্বাস্থ্যের দিক থেকে, মার্চ মাসটি বিশেষ করে সিংহ রাশির জাতকগণের পক্ষে মঙ্গলজনক হইবে না, কারণ আপনার লগ্ন মহাপ্রভু শুক্রের রোগের ষষ্ঠ ভাবে থাকবেন। মাসের শেষের সময়, আপনার খাদ্য এবং আপনার জীবনযাত্রার বিষয়ে আপনাকে খুব সচেতন হওয়া প্রয়োজন কারণ আপনি মার্চের এই পর্যায়ে রোগের ঝুঁকি নিয়ে বেশি। উপায় - জলের কুমকুম আর চিনি মিশিয়ে সূর্য্যকে অর্ঘ্য দিন, এটি প্রতিদিন সকালে সূর্য্য ভগবানকে তামার পাত্রে অর্পিত করুন।