মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

তুলা রাশি     তুলা রাশিফল March, 2022 এই রাশির জাতক জাতিকাদের জন্য স্বাভাবিক থাকবে। ক্যারিয়ারের দিক থেকে এটি একটি কঠিন সময় হবে দশম ভাবে মঙ্গল, শুক্র ও শনি পূর্ণ দর্শনের কারণে সমস্যা বাড়তে চলেছে। নিয়োগপ্রাপ্তদের এই সময়ে আরও পরিশ্রম এবং কঠোর পরিশ্রম করা প্রয়োজন। চাকরিতে অনেক সমস্যা হতে পারে। ব্যবসা করার ক্ষেত্রেও ব্যবসায়ীদের অসুবিধা হবে।

আপনার ব্যবসা বৃদ্ধি করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ার কারণে আপনি মনে মনে হতাশ হয়ে উঠতে পারেন। এই মুহুর্তে আপনার ব্যবসায়ের প্রসারণ সম্পর্কে চিন্তা করবেন না। নতুন বিনিয়োগের সুযোগ আসবে তবে সাবধানতার সাথে পদক্ষেপ নেওয়া উচিত। এটি শিক্ষার্থীদের জন্য ভাল সময়। মাসের শুরুতে, বৃহস্পতিটি পঞ্চম ভাবে শ্রী গণেশ উপাসনা করুন এবং তাঁকে দুর্ভোগ অর্পণ করুন।

উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা সম্মান পেতে পারে। ইনস্টিটিউটে তার দৈর্ঘ্য বাড়বে। পারিবারিক জীবন এই সময়ে অশান্তিতে পূর্ণ থাকবে। দ্বিতীয় ভাবে কেতু এবং চতুর্থ ভাবে শনি, মঙ্গল সহ শুক্র আপনার পক্ষে কষ্টসাধ্য হবে। পারিবারিক জীবনে চলমান বিরোধ তীব্রতর হতে পারে। আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। মানসিক চাপের মুহুর্তগুলিতেও নিজের মেজাজ হারাবেন না।

প্রেমের ক্ষেত্রে এই সময়টি রাশির জাতক/জাতিকাদের পক্ষে মঙ্গলজনক হয়ে উঠবে। পঞ্চম ভাবে কর্তা, শনি হবে চতুর্থ ভাবে। এর বাইরে বৃহস্পতি, বুধ ও সূর্য পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন। এ কারণে, লাভমেটের সাথে চলমান বিরোধ বা বিবাদ শেষ হবে। বিবাহিত জীবন সুখী হওয়ার লক্ষণ। সপ্তম ভাবে কর্তা, মঙ্গল চতুর্থ ভাবে তার উজ্জ্বল চিহ্নে থাকবে।

যে কারণে বিবাহিতদের জন্য এই সময়টি খুব ভাল লাগবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময় হতে চলেছে। বৃহস্পতি এবং সূর্য দেবের সম্মিলন পঞ্চম ভাবে থাকবে বুধও প্রথম সপ্তাহ থেকে তাদের সাথে থাকবে। সম্পূর্ণ দর্শন সহ তাদের একাদশ ভাব দেখার কারণে আপনি উপকৃত হবেন। ব্যবসায়ীরা আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে পরিস্থিতি ভালো থাকবে। বৃহস্পতি, ষষ্ঠ ভাবের কর্তা, পঞ্চম ভাবে সূর্যের সাথে বাস করবেন। কারণ এই স্বাস্থ্য আরও ভাল হবে। মনে উদ্দীপনা বোধ থাকবে এবং নিজেকে শারীরিকভাবে ফিট রাখবেন। উপায় আপনার ইষ্ট দেবীর পূজা কর। প্রতি শুক্রবার সাদা জিনিস দান করুন। বৃহস্পতিবার গোমাতাকে ছোলার ডাল খাওয়ান। একটি ভাল মানের পান্না রত্ন ধারণ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,