মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল |  তুলা রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

তুলা রাশি -   November, 2022 তুলা রাশির জাতকদের জন্য নভেম্বর মাস খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ক্যারিয়ার নিয়ে কথা বললে, এই মাসটি আপনার ক্যারিয়ারের জন্য ভালো বলে আশা করা যায়। শনি মহারাজের পূর্ণ দৃষ্টি আপনার দশম ভাবে থাকবে কারণ তিনি চতুর্থ ভাবে বসে আছেন এবং দশম ভাবের দিকে সম্পূর্ণ দৃষ্টি নিয়ে তাকিয়ে আছেন।

ফলস্বরূপ, আপনি কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করবেন এবং আপনার পরিশ্রম আপনার কাজে স্পষ্টভাবে দৃশ্যমান হবে। আপনি যদি কোন ব্যবসা করেন, তাহলে সপ্তম ভাবে রাহুর উপস্থিতি আপনাকে ব্যবসায়ের অগ্রগতির পথ দেখাবে এবং আপনি নতুন উপায় প্রয়োগ করে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সফলতা অর্জন করবেন।

যদিও, মাসের শুরুতে সূর্য, বুধ এবং শুক্রের মতো গ্রহগুলি আপনার রাশিতে বসবে এবং সপ্তম ভাবের দিকে পূর্ণ দৃষ্টিতে তাকাবে, যার ফলে ব্যবসায়িক অস্থিরতা দেখা দিতে পারে। যদি আমরা শিক্ষার দৃষ্টিকোণ থেকে দেখি, তাহলে শনি মহারাজ চতুর্থ ভাবে তার নিজের রাশিতে বসে থাকবেন এবং নবম ভাবে বসা প্রতিমুখী মঙ্গল মহারাজের তার পূর্ণ দৃষ্টি থাকবে, যার ফলে আপনি অনুভব করতে পারেন আপনার পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা এবং এটি আপনার শিক্ষা।

ব্যাঘাত ঘটাতে পারে, কারণ পারিবারিক পরিবেশ শিক্ষায় বাধা তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে, তাই এই সময় নিজেকে এই সমস্ত বিষয় থেকে দূরে রাখার চেষ্টা করা উচিত এবং পড়াশোনায় মনোযোগ দেওয়া উচিত। এখন আপনার পারিবারিক জীবন সম্পর্কে কথা বলা যাক। দ্বিতীয় ভাবের অধিপতি মঙ্গল মহারাজ নবম ভাবে বিপরীতমুখী অবস্থায় বসে আছেন,

তাই পরিবারে কিছু নিয়ে ঝগড়ার পরিস্থিতি হতে পারে, কিন্তু পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও দূরে প্রশিক্ষণের পরিকল্পনাও করা যেতে পারে দূরে যদি আমরা প্রেম সম্পর্কিত বিষয় নিয়ে কথা বলি, তাহলে পঞ্চম ভাবের অধিপতি শনি মহারাজ পুরো মাস চতুর্থ ভাবে বসে থাকবেন এবং প্রধানত পঞ্চম ভাবে কোনো গ্রহের দেখা হবে না, তবে পঞ্চম ভাবের ভগবান শনি মহারাজ পিছিয়ে পড়বেন মাসের প্রথমার্ধে।

এই সময়টিকে আপনার প্রেম সম্পর্কের জন্য অনুকূল বলা যাবে না, তাই আপনাকে খুব সাবধান থাকতে হবে কারণ সামান্যতম ভুলও আপনার সম্পর্ক ভাঙ্গার কারণ হয়ে উঠতে পারে। যদি আপনি বিবাহিত হন, তাহলে মাসের শুরু দুর্বল হতে পারে কারণ রাহু মহারাজ সপ্তম ভাবে উপস্থিত থাকবেন এবং সূর্য দেবতা তাকে প্রথম ভাবে দেখবেন।

ফলে বিবাহিত জীবনে উত্তেজনা বাড়ার সম্ভাবনা থাকতে পারে। আপনার এবং আপনার সঙ্গীর স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হতে পারে। এখন আপনার আর্থিক অবস্থা সম্পর্কে কথা বলা যাক। মাসের শুরুতে বৃহস্পতি মহারাজ ষষ্ঠ ভাবে বুধ, শুক্র ও সূর্য প্রথম ভাবে এবং শনি মহারাজ চতুর্থ ভাবে বসবেন। এটি পরিস্থিতির খুব বেশি পরিবর্তন করবে না এবং আগের মতোই থাকবে। স্বাস্থ্যের দিক থেকে এই মাসকে দুর্বল বলা যেতে পারে।

বুধ, শুক্র, সূর্য এবং কেতু আপনার রাশিতে উপস্থিত থাকবে এবং বৃহস্পতিও বকরি অবস্থায় ষষ্ঠ ভাবে বসবে এবং শনি মহারাজ তাদের প্রতি পূর্ণ দৃষ্টি রাখবেন, ফলস্বরূপ স্বাস্থ্য সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনাকে আপনার খাদ্যাভ্যাস উন্নত করতে হবে এবং একটি সুশৃঙ্খল পদ্ধতিতে আপনার রুটিন মসৃণ করার চেষ্টা করতে হবে, তবেই আপনি নিজেকে ভালো রাখতে পারবেন।

উপায় শুক্রবারের দিন ছোট কন্যাদের চরণ ছুঁয়ে উনার আশীর্বাদ নিন। শনিবারের দিন সন্ধ্যার সময়ে পিপল গাছের নিচে সর্ষের তেলে প্রদ্বীপ জ্বালিয়ে পিপল গাছের সাত পরিক্রম করুন। বুধবারের দিন গোমাতা কে সবুজ পালক অথবা সবুজ চারা খাওয়ান। একটি ভালো গুণের অপ্পল রত্ন ধারণ করা আপনার জন্য লাভদায়ক হবে।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,