তুলা রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Tula Rashi October 2021

তুলা রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Tula Rashi October 2021

 তুলা রাশি   তুলা রাশিফল October, 2021 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে অক্টোবরের দিনটি রাশিচক্রের জন্য দুর্দান্ত সময়। এই মাসে আপনি আশা হিসাবে আপনার কর্মজীবনে সাফল্য পাবেন, যা মনকে আনন্দিত করবে। আপনি আপনার ক্যারিয়ারের আরও ভাল অবস্থানে পৌঁছানোর জন্য আপনার প্রচেষ্টা ত্বরান্বিত করবেন, যার ফলস্বরূপ আপনার কাঙ্ক্ষিত ফলাফল হবে। অক্টোবর মাসটি সাধারণ শিক্ষার্থীদের জন্য উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। ধরে নিন যে আপনার কাছে কঠোর পরিশ্রম করা ছাড়া উপায় নেই।

যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে আপনার স্বাভাবিকের চেয়ে বেশি কঠোর পরিশ্রম করতে হবে। আপনার পারিবারিক জীবন এই মাসে উত্থান-পতনে পূর্ণ হবে। কেতু তোমার ঘরে দ্বিতীয় রাশিতে বসে আছে। এই অবস্থাটি পরিবারে উত্তেজনা বাড়ানোর জন্য বিবেচিত হয়। পরিবারে মতবিরোধ ও পারস্পরিক বিরোধ দেখা দিতে পারে। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে অক্টোবরের মাসটি রাশির জাতকদের জন্য বিশেষ হবে না। আপনার পারিবারিক পরিস্থিতি সরাসরি আপনার প্রেমের জীবনেও প্রভাব ফেলবে।

যদি জীবনে প্রেম প্রবাহিত হয়, তবে প্রেমীদের সমস্ত অসুবিধার মুখোমুখি হওয়ার সাহস রয়েছে, তবে সমস্যাটি হ'ল গ্রন্থাগারীদের গ্রহ-স্থানান্তরিত প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি খুব অনুকূল নয়। মাসের শুরুটা বিবাহিতদের জন্য খুব ভালো হবে। তবে এটিও লক্ষণীয় যে মঙ্গলের পুরো মাসটি সপ্তম ভাবে রয়েছে। মঙ্গল গ্রহের গ্রহ এবং তাদের অবস্থান জীবনসঙ্গীর প্রকৃতিকে উগ্র করে তুলবে, যা স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে উত্তেজনা এনে দেবে এবং এই উত্তেজনা পারিবারিক বিতর্কের দিকে পরিচালিত করবে।

রাশির জাতকদের পক্ষে এই মাসটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে ভাল হবে না। মাসের শুরুতে শর্তগুলি আরও প্রতিকূল হবে। আয়ের উত্স হ্রাস পেতে পারে। আপনার রাশিফলে, দ্বাদশ ঘরে সূর্য ও মঙ্গল অবস্থিত। উভয় গ্রহের এই অবস্থানকে অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে ভাল বলা যায় না। এই মাসে, আপনার ঝামেলা কম হওয়ার নাম নিচ্ছে না। স্বাস্থ্যের দিক থেকে অক্টোবর মাস আপনার জন্য হালকা হতে চলেছে। শরীরে সতেজতার অভাব থাকবে। আপনি সব সময় ক্লান্তি বা অন্য কোনও ধরণের অস্বস্তি অনুভব করবেন।