তুলা রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Tula Rashi September 2021

তুলা রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Tula Rashi September 2021

 তুলা রাশি  - আগামী মাসের তুলা রাশিফল September, 2021 ক্যারিয়ার এবং কাজের ক্ষেত্রে সেপ্টেম্বরটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। চতুর্থ ঘরে বসে শনির পুরো মাস ধরে দশম ভাবে সরাসরি নজর থাকবে। এটি সফল ব্যক্তিদের জন্য কঠোর পরিশ্রমের সময়। 15 সেপ্টেম্বর, বৃহস্পতি পিছনে থেকে চতুর্থ ঘরে সরে যাবে এবং সেখান থেকে শনি সহ দশম ঘরটি দেখতে পাবেন। এটি নিযুক্ত ব্যক্তিদের জন্য পরিস্থিতি আরও অনুকূল করে তুলবে। কাজে মন লাগবে। পাঠ ও পাঠের দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাস মিশ্রিত হবে।

মাসের শুরুতে পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতি শিক্ষার পক্ষে অনুকূল। পড়ার ও পড়ার আকাঙ্ক্ষা থেকে যাবে তবে সূর্য ও মঙ্গল গ্রহের দৃষ্টিও পঞ্চম ঘরে রয়েছে। এই গ্রহগুলি আপনাকে আরও খেলাধুলাপূর্ণ এবং উষ্ণ করে তুলবে। যেসব শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে চান এবং প্রয়াস চালাচ্ছেন তাদের পক্ষে সাফল্যের সম্ভাবনা দেখা দেবে। সামগ্রিকভাবে, পরবর্তীকটি আপনার জন্য আরও ভাল এবং আরও সফল হবে। শনি পারিবারিক সুখের চতুর্থ অর্থে বসে থাকে। এটির সাথে আপনি পারিবারিক জীবন সম্পর্কে গুরুতর হন। আপনি নিজের দায়িত্বগুলিও উপলব্ধি করতে পারবেন। কর্মব্যস্ততার কারণে আপনাকে পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে।

পরিবারকে পুরো সময় না দেওয়ার কারণে পরিবারে কিছু অভিযোগ থাকতে পারে। তবুও সামগ্রিক পারিবারিক জীবন শান্তিপূর্ণ থাকার প্রত্যাশা রয়েছে। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে সেপ্টেম্বর মাসটি টক এবং মিষ্টি উভয় অভিজ্ঞতায় পূর্ণ হতে পারে। বৃহস্পতিটি পঞ্চম ঘরে বসে আছে। এটি ভালবাসার জন্য খুব ভাল হিসাবে বিবেচিত হবে, তবে সান মঙ্গলের দৃষ্টিও পঞ্চম স্থানে রয়েছে। বৃহস্পতির প্রভাব প্রেমের ক্ষেত্রে মধুরতা এনে দেবে। একে অপরের সাথে সম্প্রীতি থাকবে। মাসের শুরুটা বিবাহিতদের জন্যই মঙ্গলজনক হবে।

স্ত্রীর সাথে সহযোগিতা আরও ভাল থাকবে জীবনসঙ্গী পূর্ণ সমর্থন পাবেন। দ্বিতীয়ার্ধে বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি অনুকূল হতে পারে বলে আশা করা যায়। আয়ের একাদশ ঘরে সূর্য ও মঙ্গল অবস্থিত এবং একাদশে বৃহস্পতি দৃশ্যমান। এতে আয় বাড়বে। 22 সেপ্টেম্বর, বুধও প্রথম ঘরে আসবে, ব্যয় আরও কমার সম্ভাবনা রয়েছে, তবে দ্বিতীয়ার্ধে, সূর্য ও মঙ্গল আপনার উপার্জন ত্যাগ করবে এবং ব্যয়ের ব্যয়ে পৌঁছে যাবে। এটি আয়ের হ্রাস পেতে পারে।

স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে কথা বলা, সেপ্টেম্বর মাস মিশ্র ফলাফল দেবে। প্রথমার্ধ তুলনামূলকভাবে ভাল হবে। পরবর্তীকালে, সূর্য ও মঙ্গল ও বুধ তিনটি দশম ভাবে থাকবে। যেখান থেকে তারা রোগের ষষ্ঠ ইন্দ্রিয়ের দিকে তাকাবেন। এর সাথে ভাকারি বৃহস্পতি এবং শনি চতুর্থ ঘরে থাকবে। রাহু অষ্টম ঘরে বসে আছে। সামগ্রিকভাবে, এটি আপনার স্বাস্থ্যের জন্য সমস্যা হতে পারে। পিত্ত বা পেট সম্পর্কিত সমস্যা হতে পারে। অ্যাসিডিটি, গ্যাস, বদহজম ইত্যাদির সমস্যা হতে পারে খাবারের যত্ন নিন। ভারসাম্যপূর্ণ জীবনযাত্রা বজায় রাখা দরকার।