মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | তুলা রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

 তুলা    তুলা রাশিফল September, 2022 শিক্ষার ক্ষেত্রের কথা বলতে গেলে, সেপ্টেম্বর মাসটি সাধারণত তুলা রাশির শিক্ষার্থীদের জন্য অনুকূল হবে কারণ আপনার শিক্ষা ভাবের অধিপতি শনি এই সময় মকর রাশিতে স্থিত হবে যারফলে আপনাকে শুভ ফল প্রদান করবে।

কর্মজীবনের দিক থেকে, এটি তুলা রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দেবে কারণ শনিদেব আপনার চতুর্থ ভাবে বসে থাকবেন এবং আপনার কর্ম ভাবের দিকে নজর দিবে এর ফলে বেশিরভাগ ব্যবসায়ীই প্রতিকূল ফল পাবেন। তাদের কাজে মন লাগবে না।

স্বাস্থ্য জীবনের ক্ষেত্রে দেখতে গেলে, এই মাসে, আপনি স্বাস্থ্য সম্পর্কিত মাঝারি ফল পাবেন বলে আশা করা হচ্ছে কারণ আপনার ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতি এই সময় মীন রাশিতে অবস্থিত হওয়ায়, চন্দ্রের সাথে আপনার ষষ্ঠ ভাবে স্থিত থাকবে। আমরা যদি প্রেম সম্পর্কের কথা বলি তাহলে, এই মাসটি প্রেমে পড়া ব্যক্তির প্রেম জীবনে কিছুটা সামঞ্জস্য আসবে কারণ আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি তার ভাব থেকে দ্বাদশ ভাবে বিরাজমান রয়েছেন, যার কারণে প্রেমিক এবং প্রেমিকার মধ্যে প্রেম বাড়বে।

এই সময় এটা ঘটতে পারে যে, আপনি যদি বিবাহিত হন, তাহলে আপনার সপ্তম ভাবে ছায়া গ্রহ রাহুর উপস্থিতি আপনার বিবাহিত জীবনে কিছু সমস্যা তৈরি করতে পারে। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য শুভ হতে চলেছে কারণ এই সময় আপনার রাশির অষ্টম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি এবং আপনার রাশির দ্বিতীয় ভাবে তার দৃষ্টি আপনার পরিবারে সামঞ্জস্য আনতে কাজ করবে।

অর্থের দিক থেকে, এই সেপ্টেম্বর মাসটি আপনার আর্থিক জীবনে কিছু মিশ্র ফল দিতে চলেছে কারণ আপনার দ্বিতীয় ভাবের অধিপতি মঙ্গল এই সময় অষ্টম ভাবে গোচর করব, যার কারণে আপনার খরচে বৃদ্ধি হবে। উপায় কুমারী কন্যাদের লাল বস্ত্র দান করুন। প্রত্যহ বড়দের আশীর্বাদ নিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,