আজা নাচলে' গানের সঙ্গে সাঁতার কেটে তাক লাগালেন ইজরায়েলের দুই সাঁতারু

আজা নাচলে' গানের সঙ্গে সাঁতার কেটে তাক লাগালেন ইজরায়েলের দুই সাঁতারু

টোকিও অলিম্পিকে সম্প্রতি নজর কেড়েছে বলিউডের প্রভাব (Tokyo Olympics)। আর্টিস্টিক সুইমিং ডুয়েট ফ্রি রুটিনে ইজরায়েলের দুই মহিলা সাঁতারু ইডেন ব্লেচার ও শেলি ববরিতস্কিকে দেখা গিয়েছে বলিউডের গানে পারফর্ম করতে। সেখানে তাঁরা মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit at Tokyo Olympics) জনপ্রিয় গান 'আজা নাচলে'-তে প্রদর্শন করেন। টোকিও অ্যাকোয়াটিক সেন্টারে বলিউডের গানে ইজরায়েলের সাঁতারুদের প্রদর্শের ভিডিও নজর কেড়েছে নেটিজেনের।

গত ৩০ নভেম্বর মাধুরীর এই 'আজা নাচলে' ১৩ বছর পূর্ণ করেছে। এই ছবি মাধুরীর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ, প্রায় ৫ বছরের বিরতি নিয়ে এই ছবিতেই বলিউডে কামব্যাক করেছিলেন মাধুরী। এবার সেই ছবির টাইটেল ট্র্যাকেই টোকিও অলিম্পিকে বিদেশি সাঁতারুদের পারফর্মেন্স স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে বলিউডপ্রেমীদের। তবে মাধুরী দীক্ষিত এই ভিডিও দেখেছেন কিনা তা এখনও জানা যায়নি।অলিম্পিকে এভাবে বলিউডের গানে বিদেশিনির পারফর্মেন্সে দারুণ উচ্ছ্বসিত ভারতীয়রা।

সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে পোস্ট করেছেন অনেকেই। যদিও আর্টিস্টিক সুইমিং ডুয়েট ফ্রি রুটিনের ফাইনালে পৌঁছতে পারেননি দুই মহিলা সাঁতারু ইডেন ব্লেচার ও শেলি ববরিতস্কি। তবে ভারতীয়দের মন জয় করেছেন দুই সাঁতারু। অনেকেই তাঁদের ধন্যবাদ জানিয়েছেন এভাবে বলিউডকে বিশ্বের দরবারে পরিবেশন করার জন্য। কাজের দিক থেকে মাধুরী দীক্ষিতের এই ছবির পরিচালক ছিলেন অনিল মেহতা। এই ছবিতে মাধুরীর সঙ্গে দেখা গিয়েছিল কোঙ্কনা সেন শর্মা, যুগল হংসরাজ, অক্ষয় খান্না ও কুণাল কাপুরকে।