মাদক খাইয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ যুবক

মাদক খাইয়ে নাবালিকাকে গণধর্ষণের অভিযোগে  গ্রেফতার ২ যুবক

আজবাংলা     মোটরবাইক শেখানো ও তারপর ঘুরতে যাওয়ার নাম করে একটি হোটেলে নিয়ে গিয়ে মাদক খাইয়ে এক নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। ১৬ বছরের ওই কিশোরীর অভিযোগের ভিত্তিতে দু’জনকেই গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নিউটাউনের রাম মন্দির এলাকায়।

পুলিশ সূত্রে খবর, ওই নাবালিকার বাড়ি হাতিয়ারা এলাকায়। সেখানেই থাকে দুই অভিযুক্ত। তাদের দু’জনেরই নাম রোহিত দাস। নাবালিকার সঙ্গে তাদের অনেক দিনের পরিচয় ছিল। সেই সুবাদেই তাকে মোটরবাইক শেখানোর নাম করে প্রথমে রাম মন্দির এলাকায় নিয়ে যায় দুই যুবক। কিছুক্ষণ সেখানে মোটরবাইক শেখানোর পরে নাবালিকাকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে তারা।

পরিচিত হওয়ায় কোনও আপত্তি করেনি কিশোরী।নাবালিকার অভিযোগ, ঘুরতে যাওয়ার নাম করে একটি হোটেলে নিয়ে যাওয়া হয় তাকে। সেখান পানীয়র মধ্যে মাদক মিশিয়ে তাকে খাওয়ানো হয়। তাতে ওই কিশোরী অচৈতন্য হয়ে গেলে দু’জনে মিলে তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। কিছুক্ষণ পরে তরুণীর চেতনা ফিরলে তাকে ভয় দেখিয়ে ফের রাম মন্দির এলাকায় নিয়ে এসে তাকে ছেড়ে চলে যায় দু’জনে।

এই ঘটনার পরে কান্নাকাটি শুরু করে নাবালিকা। তাতে আশেপাশের লোকজন জড়ো হয়ে যায়। তাদের মধ্যেই কেউ খবর দেয় ইকো পার্ক পুলিশ স্টেশনে। ঘটনাস্থলে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে পুলিশ। তারপরে পুলিশকে সব খুলে বলে নাবালিকা। লিখিত অভিযোগ দায়ের করে সে।অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতেই তল্লাশি চালিয়ে দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে পকসো ধারায় ধর্ষণ- সহ একাধিক অভিযোগ দায়ের করা হয়েছে।