মিমি পাঠালেন রাখীর উপহার সেই ভাইরাল হওয়া চা কাকুকে

মিমি পাঠালেন রাখীর উপহার সেই ভাইরাল হওয়া চা কাকুকে

আজবাংলা   কবিগুরু রবি ঠাকুর এই পবিত্র রাখী বন্ধনের সূচনা করেছিলেন। রাখীর এই পবিত্র বন্ধন আজকের দিনে এটি শুধুই ভাইবোনের মধ্যে নেই, ভিন্ন সম্প্রদায়ের মানুষ একে আপন করে নিয়েছে। একে অপরকে পরিয়ে দিয়েছে রক্ষার ও ভালবাসার বন্ধন। তাই আজকের দিনে যাদবপুরের সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী সেই ভাইরাল হওয়া ‘চা-কাকু’কে উপহার পাঠালেন। শুধুই যে ভাইবোনের জন্য এই উৎসবে তা অভিনেত্রী মনে করেন না। 

চা কাকুকে এই বিশেষ দিনে মিষ্টিমুখ করানোর জন্য উপহার হিসাবে পাঠালেন এক বাস্ক মিষ্টি। তবেই এখন শেষ হয়নি উপহারের তালিকা। এই করোনার ভয়াবহ পরিস্থিতির কথা মনে করে উপহার হিসাবে পাঠালেন মাস্ক এবং স্যানিটাইজার। এই অপ্রত্যাশিত উপহার পেয়ে খুবই খুশি হয়েছেন চা কাকু।

রাখীর প্রসঙ্গে মিমি বলেন, “আমি মনে করি রাখিবন্ধন এমন একটা উৎসব যেখানে রাখি পরানোর মাধ্যমে শুধু ভ্রাতৃত্বের বন্ধনকেই দৃঢ় করা যায় না। এদিন আমার কাছে হল ভালবাসার। একে অপরের পাশে থাকা এহং অবশ্যই খেয়াল রাখার দিন। এ উৎসব আমাদের সকলের। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে আমি চাই আজকের এই বিশেষ দিনে সকলের মধ্যে ভালবাসা, যত্ন এবং মানবিকতাকে ছড়িয়ে দিতে। তাই ‘চা-কাকু’কে উপহার পাঠিয়েছি। এছাড়া আমার এলাকার অনেককের জন্যই উপহার পাঠিয়েছি।”এখন সাংসদ তথা অভিনেত্রী তার ছবির শুটিং নিয়ে বেজায় ব্যস্ত। ছবির নাম 'এসওএস কলকাতা'।