সৌরভ গঙ্গোপাধ্যায়ের খোঁজ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

সৌরভ গঙ্গোপাধ্যায়ের খোঁজ নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। ইতিমধ্যেই উডল্যান্ড হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওগ্রাম হয়েছে। বিসিসিআই সভাপতির অ্যাঞ্জিওপ্লাস্টি করা হতে পারে বলেও খবর। এর মধ্যেই সৌরভের পরিবারের সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

জানা গিয়েছে, গঙ্গোপাধ্যায় পরিবারকে অমিত শাহ পরামর্শ দিয়েছেন, সৌরভকে দিল্লির এইমসে নিয়ে গিয়ে চিকিত্‍সা করানো হোক। তার জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থাও করা হবে বলে তিনি সৌরভের দাদা স্নেহাশিস ও স্ত্রী ডোনাকে জানিয়েছেন। তবে এ ব্যাপারে এখনও কিছু চূড়ান্ত হয়নি বলে খবর।

তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, আপাতত স্থিতিশীল রয়েছেন মহারাজ। সৌরভ গঙ্গোপাধ্যায় অসুস্থ হয়ে পড়ার পর পরই ট্যুইট করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

এ দিনই সকালেই আচমকা মাথা ঘুরে বাড়িতেই পড়ে যান সৌরভ। বুকে ব্যথা অনুভব করেন তিনি। পারিবারিক চিকিত্‍সকের পরামর্শে তাঁকে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক ভাবে চিকিত্‍সকদের অনুমান, মৃদু হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ।

তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হবে। কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, প্রয়োজনে সৌরভকে দিল্লিতে নিয়ে গিয়ে এইমস-এ চিকিত্‍সার ব্যবস্থা করা হবে। যদি সৌরভের পরিবারের সদস্যরা চান তাহলে সেই উদ্যোগ নেওয়া হবে বলেও আশ্বস্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী।