সম্পর্কে উষ্ণতার ঝড় তুলতে এই রঙের বিছানার চাদর ব্যবহার করুন

সম্পর্কে উষ্ণতার ঝড় তুলতে এই রঙের বিছানার চাদর ব্যবহার করুন

 বাস্তুমতে রঙের ব্যবহারের বিশেষ গুরুত্ব আছে। রঙের ব্যবহার আমাদের জীবনের ভাল বা খারাপ ঘটনা ঘটার মোড় একেবারে ঘুরিয়ে দিতে পারে। রঙের থেকে যে শুভ দীপ্তি বিচ্ছুরিত হয়, সেই শুভ প্রভাবে অশুভ শক্তি আমাদের কাছে ঘেঁষতে পারে না। এর উল্টোটা হলে আমাদের জীবনে দুর্ভাগ্য নেমে আসতে পারে।

আমরা অনেকেই জানি না, কোন রং কোথায় কখন ব্যবহার করতে হয়। দুর্ভাগ্যবশত আমরা প্রায় সকলেই ভুল জায়গায় ভুল রঙের ব্যবহার করে থাকি। বিশেষ করে বিছানার জিনিস ব্যবহারের ক্ষেত্রে সঠিক রং ব্যবহার না করলে স্বামী-স্ত্রীর যৌন সম্পর্কে ফাটল পর্যন্ত ধরতে পারে। দেখে নেওয়া যাক কোন রঙের বিছানার চাদর সম্পর্কের উষ্ণতা বাড়াতে সাহায্য করে:

হালকা নীল বা আকাশি নীল এই রং মানুষের মানসিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে। ফলে এই রঙের চাদর ব্যবহার করলে দু’জনের মধ্যে অকারণ ঝগড়া অনেকটা নিয়ন্ত্রনে থাকে এবং সম্পর্কে মধুর ছোঁয়া পাওয়া যায়।

হালকা গোলাপি বা লালচে গোলাপি এই রঙের চাদর ব্যবহার করলে জীবনসঙ্গীর সঙ্গে প্রেমের সম্পর্ক আরও গভীর হয় এবং সম্পর্ক খুব ভাল থাকে। বাদামি বাস্তু মতে বাদামি রঙের বিছানার চাদর ফাটল ধরা সম্পর্ক ঠিক করতে সাহায্য করে। এই রং মানুষের মনের সব চাপ মুক্ত করে দেয়, চাপ মুক্ত করে দু’জনকে কাছাকাছি এনে দেয়। 

হালকা সবুজ বা প্যাস্টেল সবুজ এই রঙের বিছানার চাদর ব্যবহার করলে ঘরের পরিবেশ মনোরম হয়। এই রং সম্পর্কের ভারসাম্য রক্ষা করে এবং ঘরে পজিটিভ এনার্জি বিচ্ছুরিত করে। আর যেখানে পজিটিভ এনার্জি ও ঘরের পরিবেশ মনোরম, সেখানে সম্পর্কের উষ্ণতা তো বাড়বেই।

হালকা বেগুনি এই রঙের ব্যবহার ঘরের নেগেটিভ এনার্জিকে দূরে সরিয়ে পজিটিভ এনার্জি পরিবাহিত করে। তাই এই রঙের বিছানার চাদর ব্যবহার করলে পজিটিভ এনার্জির ফলে সম্পর্ক আরও গভীর হয়।