বাসন্তী পুজোয় মহাসংযোগে ৫ রাশির অঢেল ধন-সম্পত্তি লাভ!

বাসন্তী পুজোয় মহাসংযোগে ৫ রাশির অঢেল ধন-সম্পত্তি লাভ!

 ২২ মার্চ থেকে শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি ও বাসন্তী দুর্গা পুজো। এদিন থেকেই হিন্দু নববর্ষের সূচনা হয়। জ্যোতিষ গণনা অনুযায়ী ১১০ বছর পর এই বাসন্তী দুর্গা পুজোয় মহাসংযোগ তৈরি হচ্ছে। চলতি বছর চৈত্র নবরাত্রি ২২ মার্চ থেকে শুরু হয়ে ৩০ মার্চ পর্যন্ত থাকবে। এ বারের নবরাত্রি পুরো ৯ দিনের। এবার কোনও তিথি গোলযোগ নেই। এ ছাড়াও চৈত্র নবরাত্রিতে চার গ্রহের পরিবর্তন দেখা যাচ্ছে।

১১০ বছর পর এমন সংযোগ তৈরি হচ্ছে। আবার এ সময়ে গ্রহের মহাপঞ্চায়েত সৃষ্টি হচ্ছে। সূর্য, চাঁদ, বৃহস্পতি, বুধ ও নেপচুন এ সময় মীন রাশিতেই সঞ্চার করবে। সমস্ত রাশির জাতকদের ওপর এই সংযোগের প্রভাব থাকবে। কিন্তু তিন রাশির জাতকরা এর দ্বারা বিশেষ ভাবে লাভবান হবেন। এ সময়ে তিন রাশির জাতকরা আকস্মিক ধন লাভ করতে পারেন, পাশাপাশি তাঁদের উন্নতির যোগ দেখা দিচ্ছে। 

বৃষ রাশি (Taurus Zodiac)​  ১১০ বছর পর তৈরি গ্রহের এই মহাসংযোগ বৃষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। এ সময় শনি আপনার গোচর কোষ্ঠীতে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ ও শশ রাজযোগ তৈরি করে বিরাজ করছে। তাই এ সময় বৃষ জাতকদের হাতে অর্থ আগমন হবে। পাশাপাশি ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। নতুন ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হতে পারে। আর্থিক জীবনে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আবার এ সময়ে ভাগ্যের পূর্ণ সঙ্গ পাবেন। আটকে থাকা কাজও সম্পন্ন হবে। 

 মিথুন রাশি (Gemini Zodiac)​  গ্রহের এই মহাসংযোগ মিথুন রাশির জাতকদের জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। কোনও নতুন ব্যবসা টেক ওভার করতে পারেন। আবার কোনও নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। ভবিষ্যতের জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করছেন যে ছাত্র-ছাত্রীরা, তাঁদের জন্যও সময় শুভ। পরীক্ষায় সফল হতে পারেন। বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন পূরণ করতে পারেন। অর্থ সঞ্চয়ে সফল হবেন। 

 কন্যা রাশি (Virgo Zodiac)​  এই রাশির জাতকরা আর্থিক দিক দিয়ে লাভবান হবেন। অর্থাভাব দূর হবে এবং আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সম্পত্তি কিনতে পারেন কন্যা রাশির জাতকরা। কেরিয়ার ও ব্যবসায় প্রচুর উন্নতি লাভ করতে পারেন। দীর্ঘদিন ধরে যে কাজ করার চেষ্টা করছিলেন, তা এবার পূর্ণ হতে পারে। আবার মহিলারা এসময়ে সোনা কিনতে পারেন।

 বৃশ্চিক রাশি (Scorpio Zodiac)​  বৃশ্চিক রাশির জাতকরা ব্যবসায় লাভান্বিত হবেন। আপনাদের আটকে থাকা সমস্ত কাজ পূর্ণ হবে। ভেবচিন্তে সিদ্ধান্ত নিন। পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন হবে। আবার এই রাশির অবিবাহিত জাতকদের শীঘ্র বিবাহের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। লগ্নির জন্য সময় ভালো। এ সময়ে লগ্নি করলে ভবিষ্যতে লাভান্বিত হবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। 

 ধনু রাশি (Sagittarius Zodiac)​  ১১০ বছর পর তৈরি এই সংযোগ ধনু রাশির জন্য অনুকূল। অংশীদারীত্বে নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে সময় শুভ। আপনাদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। পেশাগত জীবনে শত্রুরা আপনার ওপর প্রভাব বিস্তার করতে পারবেন না। বিদেশি ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের এ সময়ে ভালো লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। কোনও নতুন সম্পত্তি ক্রয়ের পরিকল্পনাও করতে পারেন এই রাশির জাতক।