এবারে মোবাইল রিচার্জের একগুচ্ছ অফার নিয়ে হাজির Vi, জেনে নিন প্ল্যানগুলি

এবারে মোবাইল রিচার্জের একগুচ্ছ অফার নিয়ে হাজির Vi, জেনে নিন প্ল্যানগুলি

আজবাংলা  নেটওয়ার্কের বাজারে চারিদিকে এখন শুধুই Jio। ভারতের বাজার দখল করতে একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে আসে জিও। মুকেশ আম্বানির জিওর আগে রাজত্ব করত Vodafone। অর্ধেকের বেশি জায়গা দখল করে বসে ছিল। এর পাশাপাশি আস্তে আস্তে Idea ও উঠে এসেছিল।

কিন্তু জিও আসার পর আস্তে আস্তে সবকিছু বদলে যেতে লাগল। সময়ের সাথে তাল মিলিয়ে চলতে চলতে পুরো বাজারটাই জিও হাতে চলে গেল। তবে, এবারে জিওর সাথে পাল্লা দিতে নতুন করে ময়দানে নামছে Vi। এটি হল Vodafone Idea এর যুগলবন্দি নাম। এবার থেকে এই দুই কোম্পানি আলাদা না হয়ে একসাথে কাজ করবে।

তাই একেবারে জিওকে টেক্কা দিতে নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে Vi। সাথে নতুন নাম, নতুন প্ল্যান ও নতুন লোগো। আসুন দেখে নিন Vodafone Idea-র নতুন  প্লানগুলির ব্যাপারে।

প্রথমে একেবারে ১) ২৪৯ টাকার প্ল্যানে মিলবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের। ২) ২৯৯ টাকার প্ল্যানে মিলবে প্রতিদিন ২+২ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের। ৩) ৩৯৯ টাকার প্ল্যানে মিলবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ৫৬ দিনের। ৪) ৫৯৯ টাকার প্ল্যানে মিলবে প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিনের।

৫) ১৪৯ টাকার প্ল্যানে মিলবে মোট ২ জিবি ইন্টারনেট ডেটা + ৩০০টি SMS। এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের। ৬) ৩৭৯ টাকার প্ল্যানে মিলবে মোট ৬ জিবি ইন্টারনেট ডেটা + ১০০০টি SMS। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিনের।

এ ছাড়াও রয়েছে একটি ২,৩৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যান। এই প্ল্যানে মিলবে মোট প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডেটা। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিনের। প্রতিটি প্ল্যানের ক্ষেত্রেই আনলিমিটেড টকটাইম পাওয়া যাবে।