বিনয় মিশ্রকে ভাইপো দুবাইএ লুকিয়ে রেখেছে: সায়ন্তন বসু

বিনয় মিশ্রকে ভাইপো দুবাইএ লুকিয়ে রেখেছে: সায়ন্তন বসু

শিলিগুড়ি মহকুমার খড়িবাড়ির ধর্ষণ কান্ডে নির্যাতিতার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। এদিন বুড়াগঞ্জ গ্রাম পঞ্চায়েতে এলাকায় নির্যাতিতার বাড়িতে গিয়ে বাবা ও মা তার সাথে বেশ কিছুক্ষণ কথা বলেন।

এবং পুলিশ বা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোন রকম অসুবিধা করছে কিনা তা জানতে চান নির্যাতিতার পরিবারের কাছ থেকে। এরপর সাংবাদিকদের মুখোমুখি বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন যে তৃণমূল কংগ্রেসের যুব নেতা উজ্জ্বল সরকার ১০ বছরের নাবালিকাকে পাশবিক অত্যাচার করে।

পুলিশ ব্যবস্থা নিচ্ছিলনা অবশেষে স্থানীয়দের চাপে অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিশ। আজকে এই পরিবারের সাথে দেখা করলাম এবং কথা বললাম। আমরা চাই এই পরিবার যাতে স্বাভাবিক জীবনে ফিরে আসুক।

মেয়েটি হোম থেকে ফিরে এসে যাতে স্কুলে ভর্তি হতে পারে তার জন্য আমাদের দলের মহিলা মোর্চাকে নির্দেশ দেওয়া হয়েছে। অপরদিকে তিনি আরও বলেন যে তৃণমূল কংগ্রেসের এখন বালি,পাথর,মাটি,গরু,কয়লা চুরি করেই দিন কাটাচ্ছে। তৃণমূল কংগ্রেসের কপালে এখন দুঃখ আছে।

ইনামুল ধরা পড়েছে বিনয় মিশ্র আর লালা যদি ধরা পড়ে তাহলে সিবিআই কিন্তু পিসির মন্দিরে পৌঁছে যাবে কেউ বাচাতে পাড়বে না। এর জন্য বিনয় মিশ্রকে ভাইপো দুবাইতে লুকিয়ে রেখেছে। তবে দুবাই থেকেও বিনয় মিশ্রকে ধরে আনা হবে সেই ব্যবস্থা করছে সিবিআই। আর ভাইপোকে জেরা করলেই জানা যাবে বিনয় মিশ্র কোথায় আছে তাই ভাইপোকে জেরা করা হোক।