খোশমেজাজে হাইরোডের ওপর ঘুরে বেড়াচ্ছে দশ ফুটের কুমিরের ভাইরাল ভিডিও

খোশমেজাজে  হাইরোডের ওপর  ঘুরে বেড়াচ্ছে দশ ফুটের কুমিরের  ভাইরাল ভিডিও

আজবাংলা    করোনা ভাইরাসের আতঙ্কে মানুষ গৃহবন্দি। এখন লকডাউন অনেকটাই হালকা। বাইরে বেরোচ্ছেন মানুষ। কিন্তু এই সময়টায় জীব জন্তুরা জঙ্গল ছেড়ে মাঝে মধ্যেই বেরিয়ে এসেছে। কখনও রাস্তায় দলবেঁধে হরিণরা চলে এসেছে। আবার গণ্ডার বাবাজিও ফাঁক বুঝে দেখে গিয়েছে মানুষের হালচাল। কখনও আবার বাঘ মামা একাই হাইরোডের ওপর দিয়ে হেঁটে গিয়েছে।

কিন্তু কুমির ভায়া এতদিনে লকডাউন দেখতে আসার সময় পাননি। তাই মনে মনে হয়ত আফসোস ছিল ! এবার তিনিও আর ঘরে বসে থাকতে পারলেন না। বেরিয়ে পড়লেন রাস্তায়। মানুষরা ঠিক কি করছে এই বন্দি দশায়, নিজের চোখে না দেখলে কি হয় !মধ্যপ্রদেশের শিভপুরি এলাকায় হাইরোডের ওপর চলে এল এক ১০ ফুটের কুমির। ধীরে ধীরে সে রাস্তা দিয়ে হাঁটল।

তার পর রাস্তা পেরিয়ে গ্রামের দিকে চলল। না কাউকে আঘাত করার কোনও ইচ্ছে তার নেই। দেখে মনে হচ্ছে যেন দেখতে বেরিয়েছে মানুষকে। বহুদিন কোনও আওয়াজ নেই মানুষের। তারা ভাল আছে তো? ভাবটা এমন করেই সে হেঁটে চলেছে। তবে তাকে দেখতে পেয়ে রাস্তায় চলতি গাড়ি ও মানুষ দাঁড়িয়ে পড়লেন। তোলা হল ভিডিও, সেলফি।

তাতে যদিও আপত্তি ছিল না কুমির বাবাজিরও।এর পর গ্রামের মানুষরাই খবর দেব বন দফতরকে। তারা এসে এই কুমিরকে উদ্ধার করে একটি পুকুরে ছেড়ে দেয়। পুকুরটি গ্রাম থেকে অনেকটা দূরে। এই ভিডিও ট্যুইটারে শেয়ার হতেই সকলে দেখে ফেলেন। মুহূর্তে ভাইরাল হয় ভিডিও।