বিকিনি পরে নাচ উর্বশী রাউতেলার, ভাইরাল হল ভিডিও

বিকিনি পরে নাচ উর্বশী রাউতেলার, ভাইরাল হল ভিডিও

আজবাংলা   এখন বলিউডে মুখ্য আলোচনার বিষয়বস্তু হল সুশান্ত সিং রাজপুত। তাঁকে কে বা কেন কীভাবে হত্যা নাকি আত্মহত্যা ইত্যাদি প্রশ্ন সকলের মুখে মুখে। অপরদিকে, মাদক সেবনে কে বা কারা কারা জড়িত সেইসব বিষয়ে মুখ খুলেছে রিয়া। আবার, শিবসেনার সাথে লড়াইতে নেমেছেন স্বয়ং কঙ্গনা রানাওয়াত।

এই কিছুর মধ্যেও কিন্তু দিব্যি আছেন বলিউডের মডেল অভিনেত্রী উর্বশী রাউতেলা। খুবই সুন্দরী তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ। তিনি সেই অর্থে কোন বড় ছবি করেননি। তবে তাঁর করা আইটেম সং-এ বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। এর পাশাপাশি অনেক মিউজিক ভিদিওতেও দেখা গিয়েছে তাঁকে। 

সোশ্যাল মিডিয়ার তিনি নানা রুপে ধরা দেন তাঁর অনুরাগীদের কাছে। কখনও স্নানের ভিডিও, আবার কখনও নাচের ভিডিও তিনি নিজেই পোস্ট করেন। প্রায় সব পোষ্টই তাঁর ভাইরাল হয়। মাঝেসাজে তিনি শুধু অন্তর্বাস পরেও ধরা দেন। করোনা ও লকডাউনের কারনে তাঁকে বড় পর্দায় দেখা না গেলেও তিনি ইন্সতাগামের দ্বারা ধরা দিচ্ছেন অনুরাগীদের কাছে।

বর্তমানে তাঁর আবার দুটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে একটিতে লাল হট পোশাক পরে নাচছেন,  আইটেম সংয়ের জন্য। এটি পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়। আবার ওপর একটি ভিডিওতে দেখা গিয়েছে, শুধুমাত্র সাদা বিকিনি পরে, মাথায় ফুল লাগিয়ে নানারকম ভঙ্গিমায় ভিডিও তুলেছেন তিনি।

নিচের ভিডিওতে ক্লিক করে দেখে নিন ছবি ও নাচের ভিডিওটি

https://www.instagram.com/p/B4yv_SGpAL9/?utm_source=ig_embed

https://www.instagram.com/p/CAsDY5KgAnA/?utm_source=ig_embed